ময়মনসিংহে এনডিএফ’র সন্ত্রাস জঙ্গিবাদ, সন্ত্রাস ও দুর্নীতি প্রতিরোধে গণঅনশন কর্মসূচি পালিত

ময়মনসিংহে এনডিএফ’র সন্ত্রাস জঙ্গিবাদ, সন্ত্রাস ও দুর্নীতি প্রতিরোধে গণঅনশন কর্মসূচি পালিত


বিশেষ প্রতিবেদক : আজ ২৭ আগষ্ট ২০১৬ দেশের ৮টি বিভাগীয় শহরে একযোগে ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট-এনডিএফ’র চেয়ারম্যান জাতীয় নেতা শেখ শওকত হোসেন নিলুর নেতৃত্বে জঙ্গি হামলা ও সন্ত্রাস প্রতিরোধে জনমত গড়ার লক্ষ্যে গণঅনশন কর্মসূচি পালিত হয়। তারই ধারাবাহিকতায় ময়মনসিংহ রেল স্টেশনে কৃষ্ণচূড়া চত্ত্বরে এনডিএফ’র গণঅনশন কর্মসূচি পালিত হয়।

উক্ত গণঅনশনে সভাপতিত্ব করেন এনডিএফ’র ময়মনসিংহ বিভাগ আহ্বায়ক মোঃ মামুনুর রশীদ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, এনডিএফ’র স্টিয়ারিং কমিটির সদস্য জননেতা মহিউদ্দীন আহমেদ।

আরো বক্তব্য রাখেন, মোঃ হামিদুর রহমান, ডাঃ মোঃ নাসির উদ্দিন, শফিকুল ইসলাম, বাবুল আহমেদ, আব্দুল হালিম প্রমুখ।

আলোচনায় অংশ্রগহণ করেন এনডিএফ’র শরিক দলসমূহের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

গণঅনশনের সভাপতি মোঃ মামুনুর রশীদ বলেন, জঙ্গিবাদ-সন্ত্রাস-দুর্নীতি প্রতিরোধে জাতীয় নেতা শেখ শওকত হোসেন নিলুর হাতকে শক্তিশালী করতে এনডিএফ’র ময়মনসিংহ অঞ্চলে গণজাগরণ গড়ে তোলা হবে।

প্রধান অতিথির বক্তব্যে জননেতা মহিউদ্দীন আহমেদ বলেন, বর্তমানে জঙ্গিবাদ, সন্ত্রাস ও দুর্নীতি নামক ব্যাধিতে বাংলাদেশ আক্রান্ত। এই ব্যাধি সারানো সরকারের একার পক্ষে সম্ভব নয়। একমাত্র জনগণের সচেতনতাই পারে আমার প্রিয় মাতৃভূমিকে এই ভয়ানক পরিস্থিতি থেকে বাঁচাতে।
তিনি সরকারের কাছে জঙ্গিবাদ, সন্ত্রাস ও দুর্নীতি বন্ধে কার্যকর সর্বাত্মক পদক্ষেপের আহ্বান জানিয়ে বলেন, যেখানে জঙ্গিবাদ-সন্ত্রাস সেখানেই প্রতিরোধ গড়ে তুলতে হবে, নির্মুল করতে হবে। আর একটি নিরপরাধ প্রাণও আমরা হারাতে চাই না।
তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এনডিএফ জাতীয় নেতা শেখ শওকত হোসেন নিলুর নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে অতীতেও জঙ্গিবাদ-সন্ত্রাস-দুর্নীতির বিরুদ্ধে ছিল, এখনো আছে, ভবিষ্যতেও থাকবে।