আজ গণতন্ত্র পূনরুদ্ধারের সংগ্রাম ও জাতীয় ঐক্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ আজ গণতন্ত্র পূনরুদ্ধারের সংগ্রাম ও জাতীয় ঐক্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Sunday, August 28, 2016

    আজ গণতন্ত্র পূনরুদ্ধারের সংগ্রাম ও জাতীয় ঐক্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত


    বিশেষ প্রতিবেদক : আজ ২৮শে আগষ্ট ২০১৬ রবিবার সকাল ১০:৩০ টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রজন্ম’৭১ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সংগঠনের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গণতন্ত্র পূনরুদ্ধারের সংগ্রাম ও জাতীয় ঐক্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


    সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্রি. জেনারেল (অব:) আ.স.ম হান্নান শাহ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাগপা’র সভাপতি শফিউল আলম প্রধান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপি’র চেয়ারপার্সন এর উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, এনডিপি’র প্রেসিডিয়াম সদস্য মোঃ মঞ্জুর হোসেন ঈসা, বিএনপি’র সহ-সম্পাদক শাম্মী আক্তার, নির্বাহী কমিটির সদস্য এড. রফিক শিকদার, বাংলাদেশ শিক্ষক কর্মচারী ঐক্যজোটের মহাসচিব মোঃ জাকির হোসেন, সংগঠনের সাধারণ সম্পাদক এড. জিয়াউল হক জিয়া, এনডিপি’র যুগ্ম মহাসচিব সামছুল আলম, সাবেক ছাত্রনেতা কাজী মনিরুজ্জামান মনির, কে.এম রকিবুল ইসলাম রিপন, অধ্যাপক আ.স.ম মোস্তফা কামাল, কাদের সিদ্দিকী, সংগঠনের মহিলা বিষয়ক সম্পাদক সুমু ফারহানা, আক্তারুজ্জামান উজ্জল, মোঃ তানভীর আহমেদ আজাদ, মোঃ মনির হোসেন, নুরুল আমিন, খন্দকার নেয়ামত উল্লাহ রানা সহ প্রমূখ। প্রধান অতিথি বলেন, অনির্বাচিত প্রধানমন্ত্রী জনগণের হৃদয়ের ভাষা বোঝেন না, কারন তিনি দাদা বাবুদের কাছে নাকখত দিয়ে বসে আছেন। তাই তিনি সাংবাদিক সম্মেলনে রামপাল নিয়ে তাদের শেখানো কথাই বললেন। আমি চ্যালেঞ্জ দিয়ে বলছি, পারলে বিদ্যুৎ বন্ধ করে দিক। জনগণ দুঃশাসনের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াবে। তিনি আরো বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের পদক কেড়ে নেবে এই ঘোষণায় আমি বিচলিত নই। আমি চিন্তিত এই ভেবে তাদের শেষ পরিনিতি কোথায় গিয়ে পৌঁছবে। জাতীয় ঐক্যের ব্যাপারে তিনি আরো বলেন, এখনো সময় আছে সবাইকে নিয়ে জাতীয় ঐক্য তৈরি করুন। অন্যথায় ইতিহাসের আস্থা খুড়ে নিক্ষিপ্ত হবেন।


    ২০০৬ সালের ২৮শে আগষ্ট ঢালী আমিনুল ইসলাম রিপন এর নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ১৯ দফা কর্মসূচীকে তৃণমূল পর্যায়ে পৌঁছে দেয়ার লক্ষে ’৭১ এর সকল প্রজন্মকে ঐক্যবদ্ধভাবে একই সুতায় গাঁথার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী প্রজন্ম’৭১ প্রতিষ্ঠিত হয়েছিল। সংগঠনের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গত ২৬শে আগষ্ট ২০১৬ ইং তারিখ সকাল ১১:০০ টায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ করা হয়। দুই দিনের কর্মসূচীর অংশ হিসেবে আজ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীকে সফল করার জন্য আহŸান জানান।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: আজ গণতন্ত্র পূনরুদ্ধারের সংগ্রাম ও জাতীয় ঐক্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top