সখীপুরে চার ইউপিতে নির্বাচন আ’লীগ ও বিএনপির প্রার্থী চুড়ান্ত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সখীপুরে চার ইউপিতে নির্বাচন আ’লীগ ও বিএনপির প্রার্থী চুড়ান্ত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Tuesday, April 19, 2016

    সখীপুরে চার ইউপিতে নির্বাচন আ’লীগ ও বিএনপির প্রার্থী চুড়ান্ত

    জুয়েল রানা, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :  সখীপুরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি চারটি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করেছে। ওই চারটি ইউনিয়ন হচ্ছে- কালিয়া, কাঁকড়াজান, বহেড়াতৈল ও হাতীবান্ধা। ।

    আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা হলেন, কালিয়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য কামরুল হাসান ওরফে হারেচ বিএসসি, কাঁকড়াজানে উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক তারিকুল ইসলাম বিদ্যুৎ, বহেড়াতৈলে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা সরকার, হাতীবান্ধায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ।

    বিএনপি মনোনীত প্রার্থীরা হলেন, কাঁকড়াজানে উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক চেয়ারম্যান শাহজাহান সাজু, কালিয়া উপজেলা যুবদলের সদস্য লিটন আহমেদ আকাশ, বহেড়াতৈলে ইউনিয়ন কমিটির যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির ও হাতীবান্ধায় ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুস সামাদ খান।

    গত সোমবার সন্ধ্যায় আওয়ামী লীগ ও বিএনপি দলীয় কার্যালয়ে পৃথক পৃথকভাবে চার ইউনিয়নের চুড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

    উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শওকত শিকদার বলেন, দলের সাংগঠনিক নিয়ম অনুযায়ী তৃণমূল, উপজেলা ও জেলা কমিটির সমন্বয়ে চার ইউনিয়নের প্রার্থী তালিকা চুড়ান্ত করা হয়েছে।

    উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান, ইউনিয়ন পরিষদের পঞ্চম দফায় ২৮ মে এ চার ইউনিয়নের ভোট গ্রহণ। আগামীকাল ২১  এপ্রিল ওই চার ইউনিয়নের তফসিল ঘোষণা করা হবে।



    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: সখীপুরে চার ইউপিতে নির্বাচন আ’লীগ ও বিএনপির প্রার্থী চুড়ান্ত Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top