সখীপুরে ইউপি নির্বাচন আ’লীগের চার প্রার্থী চুড়ান্ত

সখীপুরে ইউপি নির্বাচন আ’লীগের চার প্রার্থী চুড়ান্ত

জুয়েল রানা, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুর উপজেলার চারটি ইউনিয়ন পরিষদে (ইউপি) ভোটগ্রহণ অনুষ্ঠান ২৮ মে। ইউপি নির্বাচনের তফসিল অনুযায়ী পঞ্চম দফায় এ চার ইউনিয়নে নির্বাচন। সম্প্রতি ঘোষণা হবে এ চার ইউনিয়নের নির্বাচনী তফসিল। এ তফসিলকে সামনে রেখে গত শনিবার টাঙ্গাইল জেলা পরিষদ প্রশাসকের কার্যালয়ে তৃণমূল থেকে সংশ্লিষ্ট ইউনিয়ন, উপজেলা ও জেলা আওয়মী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে চারটি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে।

ওই চারটি ইউনিয়ন হচ্ছে কাঁকড়াজান, বহেড়াতৈল, হাতীবান্ধা ও কালিয়া।

আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থীরা হলেন, কাঁকড়াজান ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক তারিকুল ইসলাম বিদ্যুৎ, বহেড়াতৈল ইউনিয়নে ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল সরকার, হাতীবান্ধা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও সাবেক তিনবারের চেয়ারম্যান গিয়াস উদ্দিন ও কালিয়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা শিক্ষক সমিতির সাবেক তিনবারের সভাপতি কামরুল হাসান ওরফে হারেচ বিএসসি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শওকত শিকদার বলেন, দলের সাংগঠনিক নিয়মে তৃণমূল, উপজেলা ও জেলা কমিটির সমন্বয়ে চার ইউনিয়নের প্রার্থী তালিকা চুড়ান্ত করে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে পাঠানো হয়েছে।