সরকার নাস্তিকদের মুক্তি করে ইসলামের সাথে বেঈমানী করছে… - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সরকার নাস্তিকদের মুক্তি করে ইসলামের সাথে বেঈমানী করছে… - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    মঙ্গলবার, ৭ জুলাই, ২০১৫

    সরকার নাস্তিকদের মুক্তি করে ইসলামের সাথে বেঈমানী করছে…


    মঙ্গলবার ইসলামী আন্দোলন বাংলাদেশ টাঙ্গাইল জেলা শাখার আয়োজনে সংগঠনের কার্যালয়ে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় পবিত্র রমজান মাসের করণীয়, বর্জনীয় ও ফজিলত সম্পর্কে আলোচনা করা হয়।

    আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, ইসলামী আন্দোলন বাংলাদেশ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি, আলহাজ্ব খন্দকার সানোয়ার হোসেন, টাঙ্গাইল পৌরসভার সাবেক মেয়র জামিলুর রহমান মিরনসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

    মাওলানা লোকমান হোসাইন জাফরী তার বক্তৃতায় বলেন, বর্তমানে কিছু মহল পবিত্র মাহে রমজানকে একটি সংস্কৃত হিসেবে গড়ে তুলছে। এ রমজানকে উপলক্ষ্য রেখে সেহরী পার্টি, ইফতার পার্টিসহ নানান পার্টি ও অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিনোদনের অংশ হিসেবে গড়ে তুলছে পবিত্র মাহে রমজানকে।


    তিনি আরও বলেন, বাঙ্গালী জাতি একটি সভ্য ও মুসলিম জাতি। বহিঃবিশ্বে আমাদের জাতীকে ধিক্কার সরুপ চোরের জাতি বলা হয় অথচ ইসলাম ধর্ম পালিত ২য় বৃহত্তম দেশ হিসেবে স্বীকৃত আমাদের দেশ। কারা এ দেশকে, এ দেশের মানুষকে চোর বানিয়েছে? এ প্রশ্ন রেখে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের নাস্তিকদের রেহাই দিয়ে ধর্ম ও জাতীর অপমান করছেন।

    লতিফ সিদ্দিকীকে কারামুক্তি প্রসঙ্গে তিনি বলেন, সরকার এই নাস্তিককে কারামুক্তি দিয়ে ইসলামের সাথে বেঈমানী করেছে।

    তিনি বলেন, এ দেশ যদি ইসলামের শাসন স্থাপিত হতো তাহলে এ দেশের মাটিতে আর কোন নাস্তিক সৃষ্টি হতো না, নারীরা অর্ধলগ্ন হয়ে অবাধে চলাফেরা করতে পারতো না এবং ঘুষ, সুদ, রাহাজানি, টেন্ডারবাজী ইত্যাদি বন্ধ হয়ে যেতো। তাই ইসলামে শাসন সৃষ্টির লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের সাথে শরিক হয়ে দেশ ও দেশবাসী এবং ইসলামকে রক্ষার তাগিদ দেন।

    আলহাজ্ব খন্দকার সানোয়ার হোসেন, সংগঠন পরিচালনা করার জন্য তাকওয়ার প্রয়োজন। দেশে শান্তির ধর্ম ইসলামকে প্রতিষ্ঠা লক্ষ্যে যে কোন বাধাকে উপেক্ষা করে চরমোনাই সাবেবের ডাকে সবাই এক হবার জন্য আহ্বান জানান।

    আলোচনা সভা শেষে টাঙ্গাইল মসজিদের পেশ ইমাম মোনাজাত অনুষ্ঠিত করেন ।

    সৌজন্যে : দেশবার্তা২৪নিউজডটকম।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: সরকার নাস্তিকদের মুক্তি করে ইসলামের সাথে বেঈমানী করছে… Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top