জুয়েল রানা, সখীপুর প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে রাজু আহম্মেদকে(৩০) গ্রেফতার করেছে পুলিশ। গত ২নভেম্বর বিকেলে সখীপুর পৌরসভার কাচাবাজার এলাকায় ময়নাল হককে(৩৩) লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার একদিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত ময়নাল পৌরসভার ৫নং ওয়ার্ডের মৃত আব্দুল খালেকের ছেলে।
এ ঘটনায়  রোববার(৩নভেম্বর) নিহত ময়নালের স্ত্রী আর্জিনা বেগম বাদী হয়ে একই ওয়ার্ডের মৃত রমজান আলীর ছেলে রাজু আহম্মেদকে একমাত্র আসামী করে সখীপুর থানায় হত্যা মামলা করেন। পুলিশ ওই রাতেই হত্যা মামলার আসামী রাজু আহম্মেদকে গ্রেফতার করে।
মামলাসূত্রে জানা যায়, গত ২নভেম্বর ময়নাল তার ভাড়াটিয়া বাসা হতে পৌর শহরের ৫নং ওয়ার্ডের ওমর মাস্টারের বাড়ির কাছে পৌঁছালে মাদকাসাক্ত রাজু আহম্মেদ দৌড়ে এসে ময়নালের কাছে হেরোইন চায়। তার কাছে হেরোইন নাই বলতেই রাজু ময়নালের উপর আক্রমন করে। পরে গুরুতর আহত ময়নালকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্ের ভর্তি করা হয়। কিছুটা সুস্থ হলে ময়নালকে ৩নভেম্বর সকালে বাসায় নিয়ে যাওয়া হয়। ওইদিনই সন্ধ্যায় ময়নালের অবস্থার অবনতি হলে পুনরায় সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্ের নেওয়ার পথে তার মূত্যু হয়।
মামলার বাদী, নিহত ময়নালের স্ত্রী আর্জিনা ঘাতক রাজু আহম্মেদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন, ময়নাল হত্যা মামলার একমাত্র আসামী রাজুকে গ্রেফতার করে সোমবার সকালে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

Share To:

Tangail Darpan

Post A Comment: