মোঃ রাশেদ খান মেনন (রাসেল) : 

টাঙ্গাইলের দেলদুয়ারে বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত ॥ আহত ৪


টাঙ্গাইলের দেলদুয়ারে কৃষি জমিতে সেচ দেওয়ার ভাগাভাগিকে কেন্দ্র করে ভাইয়েদের মধ্যে সংঘর্ষের ঘটনায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত হয়েছে।

আজ ১৬ জানুয়ারী বুধবার সকালে উপজেলার এলাসিন ইউনিয়নের সানবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাদল মিয়া ওই এলাকার ময়না মিয়ার ছেলে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন।

টাঙ্গাইলের দেলদুয়ারে বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত ॥ আহত ৪

আহতরা হলেন, উপজেলার তেরিয়াগোনা গ্রামের সুরুজ আলী, মনির ও শহিদুল এবং সদর উপজেলার নজরুল।

এলাকাবাসী ও পরিবারের সদস্যরা বলেন, নিহত বাদল মিয়ার বড় ভাই তারা মিয়া ও তার আরেক ভাই আনু মিয়ার মধ্যে কৃষিজমিতে সেচ দেওয়াকে কেন্দ্র করে সম্প্রতি ঝগড়া হয়। এ ঘটনায় সকালে গ্রাম্য শালিশী বৈঠকের আয়োজন করা হয়। শালিশী বৈঠক চলাকালে চার ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে চার ভাই ও তাদের পরিবারের সদস্যরা দেশীয় অস্ত্র ও টেটা দিয়ে মারামারি শুরু করে। এসময় টেটাবিদ্ধ হয়ে ৫ জন আহত হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পথে ছোট ভাই বাদল মিয়া নিহত হয়।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, সম্প্রতি জমিতে সেচ দেয়া শ্যালো মেশিন নিয়ে তারা মিয়া ও আনু মিয়া নামে দুই ভাইয়ের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এ নিয়ে বুধবার সকালে সালিশ বৈঠকের আয়োজন করা হয়। বৈঠক চলাকালে হঠাৎ তাদের মধ্যে ফের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে অপর দুই ভাইও এর মধ্যে জড়িয়ে পড়েন। পরে চার ভাই ও তাদের পরিবারের লোকজন টেঁটাযুদ্ধ শুরু হয়। এতে টেঁটাবিদ্ধ হয়ে পাঁচজন আহত হন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পথে বাদল মিয়া নামে এক ভাই মারা যান। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।
-তথ্য ও ছবি প্রতিবেদকের নিজস্ব ফেসবুক থেকে সংগৃহীত।  

Share To:

Tangail Darpan

Post A Comment: