কোটি টাকার ভারতীয় কাপড়সহ চালক আটক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ কোটি টাকার ভারতীয় কাপড়সহ চালক আটক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ১৬ আগস্ট, ২০১৫

কোটি টাকার ভারতীয় কাপড়সহ চালক আটক

জেলা নিউজ ডেক্স : রাজবাড়ীর দৌলতদিয়ায় দেড় কোটি টাকার ভারতীয় কাপড়সহ ট্রাকচালক রবিউল শেখকে (২৫) আটক করেছে পুলিশ। রোববার দুপুরে আনুষ্ঠানিকভাবে এক প্রেস ব্রিফংয়ের মাধ্যমে এ তথ্য জানানো হয়। আটক রবিউল মাগুরার মোহাম্মদপুর থানার কাওড়া গ্রামের রফিক শেখের ছেলে।

শনিবার রাত সাড়ে ৩টার দিকে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটের কাছে কফিলউদ্দিন ফিলিং স্টেশনের সামনে থেকে ট্রাকটি জব্দ করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার মো. রবিউল ইসলাম নেতৃত্বে গোয়ালন্দ ঘাট থানার এসআই রাকিবুল ইসলামসহ পুলিশের একটি দল শনিবার রাত সাড়ে ৩টার দিকে মাগুরা থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি ট্রাকে তল্লাশি চালায়। তল্লাশিকালে ওই ট্রাক থেকে শুল্ক ফাঁকি দিয়ে আনা ভারতের দুই হাজার ৮৫ পিস শাড়ি, বিপুল পরিমাণ থ্রি-পিস ও শার্টের পিস উদ্ধার করা হয়। তবে এ সময় তিন চোরকারবারী পালিয়ে গেলেও ট্রাক চালককে গ্রেফতার করা হয়েছে। উদ্ধারকৃত কাপড়ের মূল্য আনুমানিক দেড় কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ।

রাজবাড়ী সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনার সঙ্গে একটি চক্র জড়িতরা দীর্ঘদিন ধরে শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে ভারত থেকে বিভিন্ন প্রকারের কাপড় আনছিল।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: কোটি টাকার ভারতীয় কাপড়সহ চালক আটক Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top