হরিণাকুণ্ডুতে ইউপি সদস্যকে অবরুদ্ধ করে হত্যার চেষ্টা

হরিণাকুণ্ডুতে ইউপি সদস্যকে অবরুদ্ধ করে হত্যার চেষ্টা

হরিণাকুণ্ডুতে ইউপি সদস্যকে অবরুদ্ধ করে হত্যার চেষ্টা

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার চরপাড়া বাজারে সাইদুল ইসলাম নামে এক ইউপি সদস্যকে হত্যার উদ্দেশ্যে রিকো নামে এক এনজিও কার্যালয়ে অবরুদ্ধ করে রাখে দুবৃত্তরা। এ সময় এলাকাবাসী তাকে উদ্ধার করে। 

হরিণাকুন্ডু উপজেলার শ্রীফলতলা গ্রামের বোরহান মন্ডলের ছেলে সাইদুল ইসলাম রঘুনাথপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং আসন্ন নির্বাচনেও তিনি প্রার্থী হয়েছেন। 

প্রত্যক্ষদর্শী শ্রীফলতলা গ্রামের আকরাম হোসেন ও গাড়াবাড়িয়া গ্রামের আশরাফুল ইসলাম গণমাধ্যম কর্মীদের জানান, মঙ্গলবার দুপুরে সাইদুল ইসলাম মেম্বর দৃষ্টি প্রতিবন্ধি আলমগীর হোসেন আলমের একটি ঋণ মওকুফের জন্য চরপাড়া বাজারে রিকো এনজিও কার্যালয়ে যান। এ সময় একদল সন্ত্রাসী সাইদুলের উপর হামলার চেষ্টা করে এবং আটকে রাখে। এ সময় অফিসের ও আশপাশ গ্রামের লোকজন বাধা দিলে সন্ত্রাসীরা চলে যায়। এ সময় হীরা মেম্বর ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করেন। 

এ ব্যাপারে চরপাড়া পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা আমিরুল ইসলাম জানান, তিনি এমন ঘটনা শুনেছেন, তবে বড় কোন ঘটনা ছিল না। সাইদুল ইসলাম মেম্বর জানান, নির্বাচনে মেম্বর প্রার্থী হওয়ার কারণে প্রতিপক্ষ গ্রুপ তাকে অবরুদ্ধ করে হত্যার চেষ্টা করে। তিনি বিষয়টি মৌখিক ভাবে হরিণাকুন্ডু থানার ওসিকে অবহিত করেছেন বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/184923/হরিণাকুণ্ডুতে-ইউপি-সদস্যকে-অবরুদ্ধ-করে-হত্যার-চেষ্টা