সখীপুরে সর্বোচ্চ জিপিএ প্রাপ্ত প্রতিষ্ঠানকে শুভেচ্ছা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সখীপুরে সর্বোচ্চ জিপিএ প্রাপ্ত প্রতিষ্ঠানকে শুভেচ্ছা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Saturday, May 06, 2017

    সখীপুরে সর্বোচ্চ জিপিএ প্রাপ্ত প্রতিষ্ঠানকে শুভেচ্ছা

    সখীপুরে সর্বোচ্চ জিপিএ প্রাপ্ত প্রতিষ্ঠানকে শুভেচ্ছা
    \জুয়েল রানা, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : 

    টাঙ্গাইলের সখীপুর উপজেলার সর্বোচ্চ জিপিএ প্রাপ্ত প্রতিষ্ঠান পিএম পাইলট মডেল স্কুল এন্ড কলেজকে শুভেচ্ছা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় বাংলাদেশ শিক্ষক সমিতির সখীপুর শাখার সভাপতি শহিদুল ইসলাম, সমিতির অফিসে এ শুভেচ্ছা জানান।

    পিএম পাইলট মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কে.বি.এম খলিলুর রহমান এ শুভেচ্ছা গ্রহণ করেন। এ সময় বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠান প্রধান, সমিতির কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ, ঐ প্রতিষ্ঠানের দাতা সদস্য ও অন্যান্য সহকারী শিক্ষকগন উপস্থিত ছিলেন।

    এ বছর পিএম পাইলট থেকে ২১০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে ৫১ জন জিপিএ ফাইভ সহ মোট ১৯৯ জন পাস করে। এ উপজেলা থেকে স্কুল পর্যায়ে মোট পরীক্ষার্থী ছিল ২৪৪২ জন। যার মধ্যে জিপিএ ফাইভ ২০১ জন সহ মোট উত্তীর্ণ হয়েছে ২২৪৭ জন, অকৃতকার্য হয়েছে ১৯৫ জন। ঢাকা বোর্ডে এ বছর পাসের হার ৮৬.৩৯ হলেও সখীপুর উপজেলায় পাসের হার ৯২.০১ । এ উপজেলায় ১১টি স্কুল থেকে শতভাগ পাস করেছে।

    মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধিনে এ উপজেলার ২৭টি মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় ৪৯২ জন পরীক্ষার্থী অংশ নেয়। তার মধ্যে ৪৪৫ জন কৃতকার্য হয়। এ উপজেলা  কেন্দ্রে দাখিল পরীক্ষায় পাসের হার ৯০.৪৪ ভাগ।  সায়মা আক্তার নামের শিক্ষার্থীই এ উপজেলা থেকে দাখিল পরীক্ষায় একমাত্র জিপিএ ফাইভ পেয়েছে।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: সখীপুরে সর্বোচ্চ জিপিএ প্রাপ্ত প্রতিষ্ঠানকে শুভেচ্ছা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top