নতুন নাটক ‘শেষ বিকেলের আলো’ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ নতুন নাটক ‘শেষ বিকেলের আলো’ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ৬ মে, ২০১৭

নতুন নাটক ‘শেষ বিকেলের আলো’

নতুন নাটক ‘শেষ বিকেলের আলো’

বিনোদন প্রতিবেদক : 

জলছবি মাল্টিমিডিয়া নিবেদিত, সাজিদ হোসেন খান ও  মাহাবুবুল হক মিয়াজী এর যৌথ প্রযোজনায়, মাহবুব আহসান টনির পরিচালনায় নির্মিত হলো ১ ঘন্টার নাটক ’শেষ বিকেলের আলো’। সহকারী প্রধান পরিচালনায় ছিলেন নাঈম খান। পূবাইলের বিভিন্ন মনোরম লোকেশন ও ঢাকার কিছু জায়গায় নাটকটির শুটিং হয়েছে। খুব শীঘ্রই নাটকটি অনএয়ারের জন্য চ্যানেলে জমা দেয়া হবে। বরাবরের মতো এবারও নাটকটিতে সামাজিক কিছু ঘটনা নিয়ে তৈরি হয়েছে। নাটকের কাহিনীতে দেখা যাবে- সুমন ইউনিভার্সিটি পড়ুয়া একটি ছেলে। বাবা সরকারী চাকুরীজীবী হওয়ার কারণে বিভিন্ন থানাতে পোস্টিং হয়ে কোয়ার্টারে থাকতে হয়।

তাই সুমনকেও বারবার কলেজ পাল্টাতে হয়। 
নতুন নাটক ‘শেষ বিকেলের আলো’
পড়ালেখার মাঝখানে বখাটে ছেলে রুবেল নামের একটি ছেলের সাথে পরিচয় হয়। আর সেই পরিচয় থেকেই আড্ডা চলতে থাকে নিয়মিত। হঠাৎ সুমনের একটি মেয়েকে ভাল লাগে। প্রতিদিন তাই সেই মেয়েগুলোর আসা যাওয়ার পথে দুজনেই দাঁড়িয়ে থাকে। ঘটনাক্রমে রুবেলের সাথে মনির বান্ধবী আশার সম্পর্ক গড়ে উঠে। সম্পর্কের কারণে অন্যায়ের পথ ছেড়ে দেয় রুবেল। আর সুমনের সাথে মনির সম্পর্ক হওয়ার আগেই মনির মায়ের মৃত্যুর কারণে মনিকে এলাকা ছেড়ে চলে যেতে হয়। সুমন মনির চলে যাওয়ার কথা জানতে পেরে ভেঙে পড়ে। 
নতুন নাটক ‘শেষ বিকেলের আলো’
এদিকে সুমনের বাবাও বদলি হয়ে যাওয়ার কারণে সুমনকেও চলে যেতে হয়। কিন্তু সুমন মন থেকে মনিকে ভুলতে পারে না। এমনি করে পাঁচটি বছর কেটে যায়। সুমনও কর্মজীবন নিয়ে ব্যস্ত হয়ে পড়ে। একদিন একটি অটো রিক্সার জন্য অপেক্ষায় থাকে সুমন। হাত দিয়ে অটো থামাতে দেখা হয়ে যায় চমকে যায় সুমন। এভাবে নাটকের কাহিনী এগিয়ে যায়।নাটকটির কাহিনী ও সংলাপ রচনা করেছেন সাজ্জাদ হোসেন খান। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- সাজ্জাদ হোসেন, সাইদুল হক মিয়াজী (রুবেল), আশা, স্বপ্নিল, ফাহিম, মিকি জাহান সহ আরো কিছু নতুন মুখ।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: নতুন নাটক ‘শেষ বিকেলের আলো’Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top