সখীপুরে মোটরসাইকেল চুরি পাঁচ বন্ধু গ্রেফতার ৭ দিনের রিমান্ড আবেদন

সখীপুরে মোটরসাইকেল চুরি পাঁচ বন্ধু গ্রেফতার ৭ দিনের রিমান্ড আবেদন

জুয়েল রানা, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :  সখীপুরে বন্ধুর মোটরসাইকেল চুরি করার অপরাধে পাঁচ বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে ওই পাঁচজনকে সখীপুর পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার ও চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেল চালক শুভ মিয়ার মা মমতাজ বেগম বাদী হয়ে সখীপুর থানায় মামলা কেেরন। গতকাল শুক্রবার সকালে শুভ মিয়ার ওই পাঁচ বন্ধুকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতার হওয়া ওই পাঁচজন হচ্ছে, হাবিবুর রহমান (১৮), বিজয় (১৮), রুবেল (১৯), জসিম মিয়া (১৮) ও বাদল (১৮)। মোটরসাইকেল চালক শুভ উপজেলার কেজিকে উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। তার ওই পাঁচ বন্ধু এলাকায় বখাটে হিসেবে পরিচিত।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত ১৩ এপ্রিল বুধবার বিকেলে উপজেলার কালিয়ানপাড়া গ্রামের আবদুল বাছেদ মিয়ার ছেলে শুভ তার ঘনিষ্ঠ বন্ধু হাবিবুর রহমানকে মোটরসাইকেলে নিয়ে উপজেলার কালিদাস বাজারের পাশে চৈত্র সংক্রান্তি  (চৈত্রপূজা) অনুষ্ঠান দেখতে যায়। অনুষ্ঠান চলাকালে বন্ধু হাবিব শুভকে ফুঁসলিয়ে মোটরসাইকেলটি রেখে একটু দূরে নিয়ে যায়। কিছুক্ষণ পর এসে মোটরসাইকেলটি খুঁজে পায়নি শুভ। ওই সময় থেকেই হাবিবের প্রতি সন্দেহ জাগে শুভ’র। পরে গত বৃহস্পতিবার শুভ’র মা বিষয়টি থানায় জানালে পুলিশ হাবিবকে ধরে থানায় এনে জিজ্ঞাসাবাদ করে। হাবিব পুলিশের কাছে তার অপর ঘনিষ্ঠ চার বন্ধুসহ মোটরসাইকেলটি চুরি করা কথা স্বীকার করলে রাতেই মোটরসাইকেলটি উদ্ধার ও পাঁচজনকে গ্রেফতার করা হয়।

সখীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা মো. মাকছুদুল আলম বলেন, অভিযোগ পেয়ে বৃহস্পতিবার রাতেই শুভ’র পাঁচ বন্ধুকে গ্রেফতার করে শুক্রবার সকালে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে, ওরা কোনো চক্রের সদস্য কিনা !

প্রসঙ্গত. উদ্ধার হওয়া ১০০ সিসি ডিসকভার মোটরসাইকেলটি শুভ’র মায়ের নামে কাগজপত্র থাকায় মা মমতাজ বেগম বাদী হয়ে থানায় মামলা করেন। ওই পাঁচজনের বাড়ি উপজেলার বিভিন্ন গ্রামে।