ক্রিস্টিয়ানো রোনালদোর হোটেল ব্যবসা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ক্রিস্টিয়ানো রোনালদোর হোটেল ব্যবসা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    শুক্রবার, ডিসেম্বর ১৮, ২০১৫

    ক্রিস্টিয়ানো রোনালদোর হোটেল ব্যবসা

    স্পোর্টস ডেস্ক : পেশাদার ক্যারিয়ার শেষ করার আগে প্রত্যেক খেলোয়াড়রাই কিছু করার পরিকল্পনা করে থাকেন। যেটা আশ্রয় করে পরবর্তী জীবনকে স্বাচ্ছন্দে কাটাতে পারেন তারা। বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোও এর ব্যতিক্রম নন। ফুটবলে বর্ণিল ক্যারিয়ার শেষ হওয়ার আগেই সিআরসেভেন হোটেল ব্যবসার পরিকল্পনা হাতে নিয়েছেন রোনালদো।

    দুনিয়া ব্যাপি আর্ন্তবাসের ব্যান্ড হিসেবে ‘সিআর সেভেন’ প্রতিষ্ঠিত। এবার সেটির সঙ্গে হোটেল ব্যবসা শুরু করতে যাচ্ছেন পর্তুগিজ অধিনায়ক। সেটি প্রতিষ্ঠিত করতে প্রায় ৫৪ মিলিয়ন পাউন্ডের প্রজেক্ট হাতে নিয়েছেন তিনি।

    হোটেল প্রকল্পের আওয়তায় চারটি হোটেল চালু করবেন রোনালদো। যার প্রথমটি হবে রোনালদোর জন্মভূমি মাদেরিয়ার ফুনাচালে। এর ধারাবাহিকতা ধরে রেখে পর্তুগালের রাজধানী লিসবন, স্পেনের রাজধানী মাদ্রিদ ও যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে হোটেল স্থাপন করবেন রোনালদো।

    নিজের নতুন প্রজেক্ট সম্পর্কে রোনালদো বলেন, ‘আমার প্রধান কাজ হচ্ছে ফুটবল খেলা। তবে জীবন সবসময় একইরকম থাকবে না। নতুন একটি প্রকল্পের দিকে নিজেকে নিয়োজিত করতে চাই। আশা করছি এরজন্য বিশ্বে বিভিন্ন প্রান্ত থেকে আমি সহায়তা পাবো।

    মাদেরিয়ায় প্রথম হোটেলটি ২০১৬ সালে স্থাপন করার কথা জানিয়েছেন রোনালদো। সেখানে তার নামে একটি মিউজিয়াম রয়েছে। এর পাশেই হোটেলটি হওয়ার কথা। আগামী বছরের শেষ দিকে লিসবনে, ২০১৭ সালে স্পেনের রাজধানী মাদ্রিদে এবং নিউইয়র্ক সিটিতে যাত্রা করবে রোনালদোর ‘সিআর সেভেন’ হোটেল।


    তথ্যসূত্র : রাইজিংবিডি।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ক্রিস্টিয়ানো রোনালদোর হোটেল ব্যবসা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top