গোপালপুর পৌরসভায় বিএনপি’র দুই মেয়র প্রার্থীর নির্বাচন বর্জন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ গোপালপুর পৌরসভায় বিএনপি’র দুই মেয়র প্রার্থীর নির্বাচন বর্জন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    বুধবার, ৩০ ডিসেম্বর, ২০১৫

    গোপালপুর পৌরসভায় বিএনপি’র দুই মেয়র প্রার্থীর নির্বাচন বর্জন


    স্টাফ রিপোর্টার :  ভোটারদের ভয়-ভীতি ও এজেন্টদের কেন্দ্রে যেতে বাধা দেওয়ার অভিযোগ এনে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন টাঙ্গাইলের গোপালপুর পৌরসভায় বিএনপি মনোনীত প্রার্থী খন্দকার জাহাঙ্গীর আলম রবেল। বুধবার দুপুরে গোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় সংবাদ সম্মেলন করে করে তিনি এ ঘোষণা দেন।

    জাহাঙ্গীর আলম রবেল অভিযোগ করেন, বিভিন্ন কেন্দ্রে আমার এজেন্টদের ঢুকতে দেওয়া হচ্ছে না। যারা আগে ঢুকেছিল তাদেরও বের করে দেওয়া হচ্ছে। এমনকি ভোটারদেরও ভয়ভীতি দেখাচ্ছে সরকার দলের লোকজন। তাই আমি এ প্রহসনের নির্বাচন থেকে বর্জন করলাম।

    গোপালপুর পৌরসভায় আওয়ামী লীগ থেকে নৌকা মার্কা নির্বাচন করছেন রফিকুল হক সানা। লড়ছেন আওয়ামী লীগের এক বিদ্রোহী প্রার্থী বেলায়েত হোসেন।

    এদিকে প্রকাশে ভোট প্রদানে বাধ্যকরন, এজেন্টদের বের করে দেওয়া, কেন্দ্র দখল এবং দলীয় সমর্থকদের মারধর করার অভিযোগ এনে নির্বচন বর্জনের ঘোষনা দিলেন টাঙ্গাইলের মধুপুর পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত শহীদুল ইসলাম সরকার শহীদ । বুধবার সকাল সাড়ে এগারটার সময় উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষনা দেন । এ সময় তিনি সংবাদিকদের অভিযোগ করে বলেন, সকাল ৮টার দিকে ভোটারা উপস্থিত হলেও সরকার দলীয় প্রার্থীর সমর্থকরা প্রকাশে ভোট দিতে বাধ্য করে। এর পর এজেন্টদের ভোট কেন্দ্র থেকে বের করে দিয়ে জাল ভোট প্রদান করে। মধুপুর পৌরসভার সকল ভোট কেন্দ্র একই চিত্র হওয়ায় তিনি নির্বাচন বর্জন করেন বলে জানান তিনি।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: গোপালপুর পৌরসভায় বিএনপি’র দুই মেয়র প্রার্থীর নির্বাচন বর্জন Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top