পৌর নির্বাচনকে চ্যালেন্স হিসেবে নিয়েছি : মির্জা ফখরুল - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ পৌর নির্বাচনকে চ্যালেন্স হিসেবে নিয়েছি : মির্জা ফখরুল - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    সোমবার, ২৮ ডিসেম্বর, ২০১৫

    পৌর নির্বাচনকে চ্যালেন্স হিসেবে নিয়েছি : মির্জা ফখরুল

    সোমবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে কৃষকদলের ৩৫ তম প্রতিষ্ঠাতা বার্ষিকীর আলোচনা সভায় বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বক্তব্য প্রদান করেন।

    রাজনীতি ডেক্স : পৌর নির্বাচনকে চ্যালেন্স হিসেবে নিয়েছে মন্তব্য করে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা সরকারের ফাঁদে পা দেই নি। আমরা দেখাতে চাপই বাংরাদেশের মানুষ ধানের শীষের সাথে আছে। আওয়ামী লীগকে বর্জন করেছে। সোমবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে কৃষকদলের ৩৫ তম প্রতিষ্ঠাতা বার্ষিকীর আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আলোচনা সভার আয়োজন করে জাতীয়তাবাদী কৃষকদল। মির্জা ফখরুল ইসলাম বলেন, সরকার দূরভিসন্ধি করে দলীয় প্রতিকে পৌর নির্বাচন দিয়েছে। ক্ষমতাসীনরা ভেবেছিল বিএনপি নেবাচনে আসবে না। তারা একক ভাবে নির্বাচন করে জনপ্রিয়তা প্রমান করতে চেয়েছিল। কিন্তু তাদের পরিকল্পনা ব্যর্থ করে দিয়ে নির্বাচনে এসেছি। এবং নির্বাচনের ফলাপল পর্যন্ত আমরা মাঠে থাকবো। তিনি বলেন, দেশে আজ গণতন্ত্র নির্বাসিত। আওয়ামী সরকার গণতন্ত্রের মুখোশ পড়ে এক দলীয় কায়দায় দেশে চালাচ্ছে। এর মোকাবিলা করতে হবে। আমাদের সামনের দিকে পাড়ি দিতে হবে। এবং এ পথ মসৃন নয়। সাহস করে দাড়াতে হবে। জনগণকে সাথে নিয়ে গণতান্ত্রিক ভাবেই প্রতিরোধ করতে হবে। খালেদা জিয়ার নেতৃত্বে যেকোন মূল্যে গণতন্ত্র রক্ষা করবো। গণতন্ত্রকে নিয়ন্ত্রন করা হচ্ছে এমন মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, পৌর নির্বাচন উপলক্ষে ইসির অনুমতি নিয়ে আমরা বিজ্ঞাপন তৈরি করেছিলাম। কিন্তু সরকারের খবরদারিতে কোন মিডিয়া সেটি প্রচার করতে সাহস পায়নি। আমাদের সভা সমাবেশ করতে দেওয়া হয় না। এখন বলা হচ্ছে সভা করতে হলে পুলিশের অনুমতি লাগবে। এই হল বর্তমান গণতন্ত্র। কৃষকেরা কৃষি কাজ ছেড়ে দিচ্ছেন এমন তথ্য দিয়ে মির্জা ফখরুল বলেন, আজ কৃষকেরা চরম অবহেলায় পড়ে আছে। তারা ন্যায্য মূল্যে পায় না। অথচ জিয়াউর রহমান কৃষি ইনস্টিটিউট করে কৃষি কাজকে এগিয়ে নিয়ে গিয়েছিলেন। বাংলাদেশের তলা বিহিন ঝুড়ি থেকে দেশ সয়ং সম্পূর্ন করেছেন জিয়াউর রহমান। পৌর নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির ৬ হাজার নেতাকর্মীদের গ্রেফতার করেছে বলে অভিযোগ করেন ফখরুল। আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বিএনপির যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কৃষকদলের সহ সভাপতি এম এ তাহের, নাজিম উদ্দিন মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক তকদির হোসেন জসিম প্রমুখ।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: পৌর নির্বাচনকে চ্যালেন্স হিসেবে নিয়েছি : মির্জা ফখরুল Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top