পৌর নির্বাচনে সেনা মোতায়েন করার মতো পরিস্থিতি সৃষ্টি হয়নি- টাঙ্গাইলে নির্বাচন কমিশনার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ পৌর নির্বাচনে সেনা মোতায়েন করার মতো পরিস্থিতি সৃষ্টি হয়নি- টাঙ্গাইলে নির্বাচন কমিশনার - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    সোমবার, ডিসেম্বর ২১, ২০১৫

    পৌর নির্বাচনে সেনা মোতায়েন করার মতো পরিস্থিতি সৃষ্টি হয়নি- টাঙ্গাইলে নির্বাচন কমিশনার

    বিভাস কৃষ্ণ চৌধুরী :  পৌরসভা নির্বাচনে সেনা বাহিনী মোতায়েন করার মতো পরিস্থিতি সৃষ্টি হয়নি বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাবেদ আলী। তিনি আজ সোমবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে টাঙ্গাইলের ৮টি পৌরসভা নির্বাচনের প্রার্থীদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে  এসব কথা বলেন।

    তিনি আরো বলেন, সকল প্রার্থীই সুষ্ঠ নির্বাচনের দাবি জানিয়েছেন। সুষ্ঠু, নিরপেক্ষ ও সকলের কাছে গ্রহন যোগ্য নির্বাচনের স্বার্থে যা যা করা প্রয়োজন সকলের সহযেগিতায় তার সবই করা হবে।

    অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কোন প্রার্থী আচরণবিধি লংঘন করলে তার সর্বোচ্চ শাস্তি ৬ মাসের জেল হতে পারে। ভোটকেন্দ্রে সাংবাদিক ও পর্যবেক্ষকদের প্রবেশে আলাদা কোন নীতিমালা করা হয়নি। তবে ভোটার ও নির্বাচন সংশ্লিষ্ঠ কর্মকর্তাদের যাতে অসুবিধা না হয় সেজন্য সাংবাদিক ও পর্যবেক্ষকদের লক্ষ্য রাখতে হবে।

    জেলা প্রশাসক মাহবুব হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার হোসেন, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সৈয়দ খুরশিদ আনোয়ার, জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলামসহ পৌর নির্বাচনের মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: পৌর নির্বাচনে সেনা মোতায়েন করার মতো পরিস্থিতি সৃষ্টি হয়নি- টাঙ্গাইলে নির্বাচন কমিশনার Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top