অনেক দিন পর ক্যামেরার সামনে লিন্ডসে!

অনেক দিন পর ক্যামেরার সামনে লিন্ডসে!

বিনোদন ডেক্স :  সব ঝামেলার অবসান ঘটিয়ে অবশেষে নতুনভাবে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন হলিউডের প্রবলেম লেডি বলে খ্যাত অভিনেত্রী লিন্ডসে লোহান। নতুন একটি ছবির কাজ শুরু করছেন তিনি। গত ক’দিন হলো এ ছবির শুটিং শুরু করেছেন তিনি। ছবির নাম ‘দ্য শ্যাডো উইথিন’। এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি।

ছবির শুটিংয়ের একটি ছবি নিজের টুইটার ওয়ালেও পোস্ট করেছেন লিন্ডসে। সেখানে তিনি লিখেছেন, আমার নতুন ছবির কাজ শুরু করলাম। ছবির সেট থেকেই ছবিটি সবার জন্য পোস্ট করলাম। এদিকে লিন্ডসের দীর্ঘদিন পর নতুন ছবিতে কাজ করার বিষয়টি এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছে। বিভিন্ন সংবাদমাধ্যমও তার ফেরার বিষয়টি ফলাও করে প্রচার করছে। নিজের ফেরার বিষয়টি নিয়ে খুব আনন্দিত খোদ লিন্ডসেও। এরকমটাই জানিয়েছেন সম্প্রতি দেয়া একটি সাক্ষাৎকারে।

এ সাক্ষাৎকারে তিনি বলেন, অনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। নতুন ছবির কাজ করছি। আমি বিষয়টি নিয়ে অনেক আনন্দিত। আমি জানি আমার ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন নতুন ছবির জন্য। তাদের জন্যই আসলে আমার এই ফেরা। এক সময় মনে মনে সিদ্ধান্ত নিয়েছিলাম ছবি আর করবো না। তবে ভক্তদের ভালোবাসা আমাকে ফিরতে বাধ্য করেছে। আশা করছি, আমার এবারের যাত্রাটি ভালোই হবে।