বাঘ কখনো মাথা নত করে না : সাকার ছেলে - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বাঘ কখনো মাথা নত করে না : সাকার ছেলে - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    রবিবার, নভেম্বর ২২, ২০১৫

    বাঘ কখনো মাথা নত করে না : সাকার ছেলে

    রাজনীতি ডেক্স : মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরীর ছোট ছেলে হুম্মাম কাদের চৌধুরী বলেছেন, বাঘ কখনো মাথা নত করে না। আমার বাবা (সাকা) প্রাণ ভিক্ষা চাননি। বাংলার মানুষ তাকে বাঘ হিসেবে চিনে। তিনি কখনো প্রাণ ভিক্ষা চাইতে পারেন না।

    রোববার সকালে সাকার জানাজা শেষে নিজ বাড়ি বায়ুতল বিল্লালে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাওয়ার বিষয়ে হুম্মাম বলেন, বলা হচ্ছে- বাবা প্রাণভিক্ষা চেয়েছেন। আমি যখন বাবার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম বাবা বলেছেন ‘৬ ফুট ২ ইঞ্চি তোমার বাবা, কারও কাছে মাথা নত করে না’।

    তিনি আরো বলেন, অবৈধ রায়ে বাবাকে ফাঁসি দেয়া হয়েছে। কিছুক্ষণ আগে আমরা তার দাফন কাজ সম্পন্ন করেছি। আমরা নিজেদেরকে ভাগ্যবান মনে করছি। দেশের এমন পরিস্থিতি অনেকে খুন-গুম হচ্ছে। অনেকে আপনজনের মরদেহ খুঁজে পাচ্ছেন না। আমরা ভাগ্যবান যে সম্মানের সঙ্গে বাবাকে দাফন করতে পেরেছি। একজন বেকসুর (নির্দোষ) মানুষকে হত্যা করা হয়েছে। দেশের মানুষ অবশ্যই একদিন ন্যায়বিচারের ডাক দিবে।

    সংবাদ সম্মেলনে সাকার ছোট ভাই জামাল উদ্দিন কাদের চৌধুরী বলেন, প্রাণভিক্ষার বিষয়ে তিনি (সাকা) বলেছেন- “আমি যদি মার্সি (ক্ষমা) চাই, তবে মহান রাব্বুল আলামিনের কাছে চাইবো, কোন বান্দার কাছে নয়।”

    সংবাদ সম্মেলনে নেজামে ইসলামী পার্টির যুগ্ম মহাসচিব আবদুর রহমান চৌধুরীসহ সাকার আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন।

    মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরীর ফাঁসি রোববার রাত ১২টা ৫৫ মিনিটে কার্যকর করা হয়।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বাঘ কখনো মাথা নত করে না : সাকার ছেলে Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top