সাঈম সাদাতের শেষ নাটক ঝালমুড়ি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ সাঈম সাদাতের শেষ নাটক ঝালমুড়ি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শুক্রবার, ২৩ অক্টোবর, ২০১৫

সাঈম সাদাতের শেষ নাটক ঝালমুড়ি

বিনোদন ডেক্স :  তরুণ অভিনেতা সাঈম সাদাত আর পৃথিবীতে নেই। মাত্র ২৭ বছরেই থেমে গেছে তার প্রাণবন্ত জীবনের চাকা। স্বল্প সময়ের ক্যারিয়ারে বেশ কিছু জনপ্রিয় নাটকে অভিনয় করে লাইম লাইটে এসেছিলেন তিনি।

তার উল্লেখযোগ্য কাজগুলোর মধ্যে এয়ারটেল নিবেদিত ‘ভিটামিন টি’, ‘ভালোবাসা ১০১’ খুবই জনপ্রিয়। তার বিজ্ঞাপনগুলোও দারুণ জনপ্রিয়তা পেয়েছিলো।

সাঈম সর্বশেষ রেদওয়ান রনির পরিচালনায় ‘ঝালমুড়ি’ ধারাবাহিকে কাজ করছিলেন। এর পুরো কাজ শেষ করেই আর না ফেরার দেশে পাড়ি দিয়েছিলেন তিনি। এবার সেই নাটকটি প্রচারে আসতে যাচ্ছে।

জানা গেছে, নাটকটি প্রতি সপ্তাহে শুক্রবার থেকে শুরু করে রবিবার- এই তিন দিন রাত ৮ টা ২০ মিনিটে আরটিভিতে প্রচার হচ্ছে।

এই নাটকে দেখা যাবে, কয়েকজন তরুণ-তরুণীর জীবনের সুখ-দুঃখ হাসি-কান্নার মিলিত রূপের প্রতিফলন। কয়েকজন তরুণ তাদের পরিবারের সঙ্গে চ্যালেঞ্জ করে একটা বাসা ভাড়া নিয়ে আলাদা থাকা শুরু করে। জিদটা হচ্ছে, মা-বাবা-অভিভাবকরা কেন এতো শাসন করে, কেন এতো বকা দেয়, কেন এতো কথা শোনায়? এবার নিজেরাই একা থেকে জীবনযাপন করে দেখাবে।

কিন্তু বাস্তবতা ভিন্ন। ওদেরকে পড়তে হয় জীবন যাপনের নানা চ্যালেঞ্জের মুখে। তারা অাবিষ্কার করতে শুরু করে অদ্ভুত সব বাস্তবতা। কখনো ফুর্তি আর কখনো কষ্ট সব নিয়েই এগিয়ে চলে তাদের ঝালমুড়ি’র জীবন যাপন।

সায়েম ছাড়াও নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, অ্যালেন শুভ্র, মুমতাহিনা টয়া, মৌটুসী বিশ্বাস, মিশু সাব্বির, সুমন পাটওয়ারী, সালমান মুক্তাদির, তাসনুভা তিশা, শবনাম ফারিয়া, সাফা কবির, মারিয়া নূর, আইরিন আফরোজ, জোভান, সাঈম সাদাত, আনন্দ খালেদ, রবিন, সৌমিক আহমেদ, সিফাত, মাহমুদুল ইসলাম মিঠু, মাসুদ রানা, মিঠু, শহিদুল আলম, সাবেরী আলম, ওয়াসিম, ইউসুফা, সুজাত শিমুল, কাজী উজ্জল প্রমুখ।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: সাঈম সাদাতের শেষ নাটক ঝালমুড়িRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top