পৃথক সড়ক দুর্ঘটনায় দাদা-নাতিসহ নিহত ৪ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ পৃথক সড়ক দুর্ঘটনায় দাদা-নাতিসহ নিহত ৪ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    শুক্রবার, অক্টোবর ২৩, ২০১৫

    পৃথক সড়ক দুর্ঘটনায় দাদা-নাতিসহ নিহত ৪

    বিশেষ প্রতিবেদক : জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দাদা-নাতিসহ চার জন নিহত হয়েছেন।  শুক্রবার সকাল পৌনে ১০টায়, সাড়ে ৭টা ও সাড়ে ৮টার দিকে পৃথক এ দুর্ঘটনাগুলো ঘটে।

    নিহতরা হলেন-কাপাসিয়ার তরগাঁও এলাকায় স্থানীয় হোটেল ব্যবসায়ী আলী আকবর (৬০) তার নাতি হৃদয় হোসেন ওরফে লোকমান (১৭), কাপাসিয়া উপজেলার রায়েদ গ্রামের মৃত সুরুজ আলী ফরাজীর ছেলে ফাইজুদ্দিন ফরাজী (৫৫) ও নেত্রকোনার মদন উপজেলার বাশরী এলাকার সোহেল রানার স্ত্রী ফাহিমা আক্তার (১৬)।

    কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুদ্দোজা জানান, সকাল পৌনে ১০টার দিকে কাপাসিয়ার আমরাইদ বাজার থেকে হোটেল ব্যবসায়ী আলী আকবর ও তার নাতি লোকমান মাংস কিনে মোটরসাইকেলে কাপাসিয়া বাজারে তাদের হোটেলে যাচ্ছিল। পথে তরগাঁও এলাকায় পৌঁছালে বিপরীতগামী শাহ সিমেন্টের একটি কাভার্ডভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই দাদা-নাতি নিহত হন।

    পরে এলাকাবাসী ভ্যানটি আটক করলেও চালক পালিয়ে গেছে। ঘটনার পর বিক্ষুদ্ধ এলাকাবাসী ঢাকা-কিশোরগঞ্জ সড়কটি অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে সকাল সাড়ে ১১টা দিকে অবরোধ সরিয়ে দিলে যানবাহন চলাচল শুরু করে।

    এদিকে, নাওজোড় হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. বাহারুল আলম জানান, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ফাহিমা তার কর্মস্থল গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া এলাকার পশমী সুয়েটার কারখানায় যাচ্ছিলেন। পথে স্থানীয় কলম্বিয়া সুয়েটার কারখানার সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

    তার লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

    অপরদিকে, শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুছ ছাত্তার জানান, একই দিন সকাল সাড়ে ৮টার দিকে যাত্রীবাহী লেগুনা গাজীপুরের শ্রীপুর বাজার থেকে গোসিঙ্গা যাওয়ার পথে কর্ণপুর বাজারের পাশে বাই সাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাইকেল আরোহী ফাইজুদ্দিন ফরাজী নিহত হন।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: পৃথক সড়ক দুর্ঘটনায় দাদা-নাতিসহ নিহত ৪ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top