জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত মাশরাফি!

জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত মাশরাফি!

স্পোর্টস ডেস্ক : আসন্ন জিম্বাবুয়ে সিরিজের প্রাথমিক দলে রাখা হলেও শেষপর্যন্ত চূড়ান্ত একাদশে নাও থাকতে পারেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ডেঙ্গু জ্বর থেকে ফিরে পূর্ণ ফিটনেস ফিরে না পাওয়ায় আসন্ন সিরিজে খেলা নিয়ে শঙ্কা সৃষ্টি হয়েছে টাইগারদের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক মাশরাফির। সেক্ষেত্রে অধিনায়কত্ব করবেন সাকিব আল হাসান।

এদিকে, জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে জাতীয় দলের ক্যাম্প শুরু হয়েছে গতকাল। শুক্রবার দ্বিতীয় দিনেও যথারীতি দুপুরে অনুশীলন। প্রথম দিন ক্যাম্পে ১১ ক্রিকেটার যোগ দিলেও আজ কমে নেমেছে ৯ এ। ব্যক্তিগত কারনে অনুশীলনে দেখা যায়নি তাইজুল ইসলাম ও ইমরুল কায়েসকে।

অনুশীলনের দ্বিতীয় দিনে সেন্টার উইকেটে ম্যাচের আদলে হয়েছে অনুশীলন। চারদিকে ফিল্ডার সাজিয়ে দুইজন করে ব্যাটসম্যান নেমেছেন বোলারদের মোকাবেলায়। তবে প্রাথমিক দলে থাকা সব ক্রিকেটার না থাকায় এখনো ‘প্রাণ’ ফিরে পায়নি অনুশীলন সেশন।

এদিকে শনিবার যুক্তরাষ্ট্র থেকে ফিরে সাকিব আল হাসানের ক্যাম্পে যোগ দেওয়ার কথা। আর ‘এ’ দলের হয়ে দক্ষিণ আফ্রিকা সফর শেষে আল আমিন হোসেন, জুবায়ের হোসেন লিখন, লিটন দাস, সাব্বির রুম্মন, সৌম্য সরকার ও কামরুল ইসলাম রাব্বি যোগ দিতে পারেন রোববার।