টাঙ্গাইলে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে - এরশাদ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টাঙ্গাইলে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে - এরশাদ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Monday, October 26, 2015

    টাঙ্গাইলে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে - এরশাদ

    বিভাস কৃষ্ণ চৌধুরী :  জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, স্থানীয় সরকারের নির্বাচন দলীয় প্রতীকে হলে দেশে পরিবারের মধ্যে রক্তারক্তি ও মারামারি হবে। এটি সরকারের দুরভিসন্ধী,পুণরায় ক্ষমতায় যাওয়ার নীলনকশা। আজ সোমবার দুপুরে টাঙ্গাইলে স্থানীয় ভাসানী হলে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

    হোসনে দালানে বোমা বিস্ফোরণ ও দুই বিদেশী হত্যাসহ দেশের আইনশৃংখলা পরিস্থিতির অবনতির চিত্র তুলে ধরার পাশাপাশি এরশাদ বলেন, যে দেশে পুলিশের নিরাপত্তা নাই। সে দেশে সরকার মানুষের নিরাপত্তা দিবে কিভাবে। সম্প্রতি টিআইবির রিপোর্টের সমালোচনা করে হুসেইন মোহাম্মদ এরশাদ বলেছেন, বিএনপি-আওয়ামীলীগের কোনো সংসদেই বিরোধী দল ছিলনা। প্রথমবারের মত আমরা সংসদে যাচ্ছি এবং সরকারের সমালোচনা করছি।  

    এরশাদ তার সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, জাতীয় পার্টির সময়ে দেশের উন্নয়ন হয়েছে। দুর্নীতি হয়নি। এখন দেশের মানুষ শান্তিতে নাই। মানুষ মুক্তি চায়। একটি নিরপেক্ষ নির্বাচন কমিশনের দাবিও জানান সাবেক এই রাষ্ট্রপ্রধান।

    টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, পানি সম্পদ মন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ ও জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মোজাম্মেল হক সহ জাতীয় পার্টির কেন্দ্রিয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: টাঙ্গাইলে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে - এরশাদ Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top