বেতনস্কেল বাস্তবায়নে শিক্ষকদের ১০ দিনের আল্টিমেটাম - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ বেতনস্কেল বাস্তবায়নে শিক্ষকদের ১০ দিনের আল্টিমেটাম - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    শুক্রবার, অক্টোবর ০২, ২০১৫

    বেতনস্কেল বাস্তবায়নে শিক্ষকদের ১০ দিনের আল্টিমেটাম

    টাঙ্গাইলদর্পণডটকম : ঘোষিত  বেতনস্কেল বাস্তবায়নে সরকারকে ১০ দিনের আল্টিমেটাম দিয়েছে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি। শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি আয়োজিত ঈদ পূনঃমিলনী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ আল্টিমেটাম ঘোষণা করে সংগঠনটি।

    সংগঠনের পক্ষ থেকে বলা হয়, ১২ অক্টোবরের মধ্যে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের জন্য সরকার ঘোষিত বেতনস্কেল বাস্তবায়ন না হলে ১৫ অক্টোবর থেকে দেশের সকল জেলা সদরে শিক্ষক সমাবেশ করে জেলা প্রশাসকের মাধ্যেমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেওয়া হবে।

    বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি মহাসচিব সালেহা আক্তার বলেন, ১২ অক্টোবরের মধ্যে শিক্ষকদের জন্য ঘোষিত বেতনস্কেল বাস্তবায়ন কার্যক্রম দৃশ্যমান হতে হবে। অন্যথায় ১৫ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্মারকলিপি প্রধান করা হবে।

    তিনি বলেন, প্রধানমন্ত্রী শিক্ষকদের ২য় শ্রেণীর পদমর্যাদাসহ বেতনস্কেল দুইধাপে উন্নীত করার ঘোষণা দিয়েছেন। কিন্তু প্রধানমন্ত্রীর ঘোষণা ম্লান করার জন্য বঙ্গবন্ধুর আদর্শবিরোধী কতিপয় শিক্ষক প্যাড সর্বস্ব কয়েকটি বেআইনী সমিতি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

    সালেহা আক্তার অভিযোগ করেন, এই কতিপয় শিক্ষক সমিতি প্রাথমিক শিক্ষা অধিদফতরে সমঝোতা সভার নামে সরকার বিরোধী কর্মকাণ্ডকে উৎসাহিত করছে।

    ঈদ পূনঃমিলনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, শিক্ষক নেতা আমিনুল হক চৌধুরী, আবুল হোসেন, মঞ্জু লাল দে, ফেরদৌস আহমদ, মো. কামরুল হাসান, দেলোয়ান হোসেন প্রমুখ।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: বেতনস্কেল বাস্তবায়নে শিক্ষকদের ১০ দিনের আল্টিমেটাম Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top