ব্ঙ্গবীরের প্রতিবাদ সভাকে কেন্দ্র করে কালিহাতীতে ১৪৪ ধারা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ব্ঙ্গবীরের প্রতিবাদ সভাকে কেন্দ্র করে কালিহাতীতে ১৪৪ ধারা - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭

728x90 AdSpace

  • Latest News

    Friday, October 02, 2015

    ব্ঙ্গবীরের প্রতিবাদ সভাকে কেন্দ্র করে কালিহাতীতে ১৪৪ ধারা

    টাঙ্গাইলদর্পণডটকম :  টাঙ্গাইলের কালিহাতীতে বঙ্গবীর কাদের সিদ্দিকীর প্রতিবাদ সভাকে কেন্দ্র করে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। শুক্রবার সকাল ৬টা থেকে রাত ১০ পর্যন্ত কালিহাতী আরএস পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ ও এর আশপাশ এলাকা এবং ঘাটাইলের সীমান্তবর্তী হামিদপুর এলাকায় সকল প্রকার সভা, সমাবেশ ও মিছিলের উপর নিষেধাজ্ঞা জারি করে এই ১৪৪ধারা দেয় উপজেলা প্রশাসন। টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মো. মাহবুব হোসেন এ আদেশ জারি করেন। আজ শুক্রবার সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।

    জানা যায়, সম্প্রতি কালিহাতীতে পুলিশের গুলিতে ৪ জন গ্রামবাসী নিহত হওয়ার ঘটনার প্রতিবাদে শুক্রবার বিকেলে আরএস পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিবাদ সভার আয়োজন করেন বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম। এদিকে কালিহাতীতে যে কোন মুল্যে কাদের সিদ্দিকীকে প্রতিহত করা হবে ডাক দিয়ে পাল্টা শান্তি সমাবেশের ঘোষনা দেয় উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন।

    কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু নাসার উদ্দিন জানান, কালিহাতী আর.এস পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামীলীগ ও কৃষক শ্রমিক জনতালীগ একই সময়ে শোকসভা ও প্রতিবাদ সভার আয়োজন করে। এতে সংঘর্ষের আশঙ্কায় এ আদেশ জারি করা হয়েছে।

    সূত্র : ভাষানী'র কথা ।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ব্ঙ্গবীরের প্রতিবাদ সভাকে কেন্দ্র করে কালিহাতীতে ১৪৪ ধারা Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top