ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৬০ কি.মি যানজট - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৬০ কি.মি যানজট - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • Latest News

    বুধবার, সেপ্টেম্বর ১৬, ২০১৫

    ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৬০ কি.মি যানজট

    স্টাফ রিপোর্টার : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৬০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার রাত তিনটা থেকে মহাসড়কের টাঙ্গাইলের রাবনা বাইপাস এলাকায় যাত্রীবাহী বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ হলে যানজটের সূত্রপাত হয়।

    সকাল সাড়ে এগারোটায় এ রিপোর্ট পাঠানো পর্যন্ত মহাসড়কে দীর্ঘ এই যানজটে শত শত গরু ভর্তি ট্রাক ও হাজারো যাত্রী আটকা পড়েছে।

    বর্তমানে যানজট বঙ্গবন্ধু সেতু পূর্বপার থেকে গাজিপুরের কালিয়াকৈর চন্দ্রা পর্যন্ত প্রায় ৬০ কিলোমিটার এলাকায় বিস্তৃতি লাভ করেছে।

    পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে মহাসড়কের টাঙ্গাইলের রাবনা বাইপাস এলাকায় যাত্রীবাহী বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ হলে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

    এক পর্যায়ে এই যানজট দীর্ঘ হয়ে বঙ্গবন্ধু সেতুর পূর্বপার থেকে কালিয়াকৈরের চন্দ্রা পর্যন্ত দীর্ঘ হয়। পরে পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও লরি মহাসড়ক থেকে সরিয়ে নিলে থেমে থেমে যান চলাচল শুরু হয়। কিন্ত মহাসড়কে গরু ভর্তি ট্রাক ছাড়াও যানবাহনের চাপ বেশী থাকায় যানজট নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

    আরাফাত এন্টারপ্রাইজের চালক (বগুড়া-ট- ০২-০২৩২) মুস্তাকিন ও (ঢাকা-মেট্রো-১৪-৬৩৭৪) চালক লিপু মিয়া বলেন, রাত তিনটার দিকে মহাসড়কের চন্দ্রা এলাকায় যানজটে পড়েছি। ছয় ঘণ্টা পর সকাল নয়টার দিকে মির্জাপুর বাইপাসে আসতে পেরেছি।

    গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল হোসেন বলেন, ভোর চারটার দিকে দুর্ঘটনা কবলিত বাস ও লরি সরিয়ে নেয়া হলেও যানবাহনের চালকরা গাড়ির মধ্যে ঘুমিয়ে পড়ায় যানজট তীব্র আকার ধারণ করে। পুলিশ যানজট নিরসনে কাজ করায় বর্তমানে যানজট কমে এসেছে বলে তিনি জানান।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৬০ কি.মি যানজট Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top