মেডিকেলে ফের পরীক্ষা নেয়ার দাবি সুরঞ্জিতের - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ মেডিকেলে ফের পরীক্ষা নেয়ার দাবি সুরঞ্জিতের - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
  • শিরোনাম

    সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০১৫

    মেডিকেলে ফের পরীক্ষা নেয়ার দাবি সুরঞ্জিতের

    রাজনীতি ডেক্স : মেডিকেল ও ডেন্টাল কলেজে আবারও পরীক্ষা নেয়ার দাবি জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। তিনি বলেন, যদি মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্ন ফাঁস হয়ে থাকে তাহলে আবার সেই পরীক্ষা নেয়া হোক।

    সোমবার দুপুরে শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ঢাকা বিভাগীয় শাখার আয়োজনে শেখ হাসিনার ‘চ্যাম্পিয়ন অব দ্যা আর্থ’ পুরস্কার লাভ উপলক্ষ্যে এক আলোচনা সভায় সুরঞ্জিত এ দাবি জানান।

    প্রশ্ন ফাঁসের অভিযোগ ওঠার পর তদন্ত না করে ফল প্রকাশ করা উচিৎ হয় নি বলে মনে করেন এই আওয়ামী লীগ নেতা। তিনি বলেন, যেহেতু প্রশ্ন ফাঁসের অভিযোগ আসার পর স্বরাষ্ট্র মন্ত্রণালয় কয়েকজনকে গ্রেফতার করেছে তাই এ ঘটনা তদন্ত না করে ফল প্রকাশ করা ঠিক হয়নি।

    বিতর্কিত অবস্থায় স্বাস্থ্য মন্ত্রণালয় কীভাবে পরীক্ষার ফল প্রকাশ করে- এ প্রশ্ন উত্থাপনি করেন সুরঞ্জিত। স্বাস্থ্যমন্ত্রী নসিমের সমালোচনা করে তিনি বলেন, তার মতো একজন মন্ত্রী স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা অবস্থায় এ ধরনের ঘটনা জাতি আশা করে না।

    টাঙ্গাইলের কালিহাতীর ঘটনা সম্পর্কে সুরঞ্জিত বলেন, কালিহাতীর ঘটনার প্রধান আসামি হওয়া উচিৎ পুলিশের। পুলিশ কার নির্দেশে গুলি চালিয়েছে সেটাও বের করার দায়িত্ব পুলিশের। এর দায়ভার কোনো গণতান্ত্রিক সরকার নিতে পারে না।

    সংগঠনের আহ্বায়ক মাকসুদুর রহমান খান মাকসুদ আলোচনা সভায় সভাপতিত্ব করেন। এসময় আরোবক্তব্য দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা বিভাগের ডীন মোহাম্মদ আকতারুজ্জামান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি ফাতেমা জলিল সাথী, ব্যারিস্টার সোহরাব খান ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক শাহজাহান আলম সাজু প্রমুখ।
    • Blogger Comments
    • Facebook Comments
    Item Reviewed: মেডিকেলে ফের পরীক্ষা নেয়ার দাবি সুরঞ্জিতের Rating: 5 Reviewed By: Tangaildarpan News
    Scroll to Top