অতি লোভে অভিনেত্রীর তাঁতি নষ্ট

বিনোদন ডেস্ক

এক রাজার একটি গাভী ছিল। দুধ দোয়ানোর সময় গাভীটি প্রায়ই দুরন্তপনা করত। একদিন রাজা অতিষ্ঠ হয়ে বলল, ‘কাল সকালে ঘুম থেকে ওঠার পর রাস্তায় যাকে পাব তাকে গাভীটি দিয়ে দিব।’ কথাটি এক তাঁতি শুনতে পেল। গাভীটি পাওয়ার জন্য সে কিছু পরিকল্পনা করল। 

তাঁতির ঘরে ছিল বুড়ো মা। মা যাতে গাভীর দুধ বিক্রি করে পয়সা নিতে না পারে এজন্য সে রাতেই মাকে অন্ধ করে দিলো। পরদিন সকালে পাকানো দড়ি নিয়ে তাঁতি রাজপ্রাসাদের প্রধান ফটকের সামনে গিয়ে দাঁড়াল। তাঁতিকে দাঁড়িয়ে থাকতে দেখে রাজা কারণ জানতে চাইল। সুযোগ বুঝে তাঁতি তার ইচ্ছার কথা জানাল। রাজা কিন্তু তাঁতির কথায় কান দিলো না। উল্টো ক্ষিপ্ত হয়ে প্রহরী দিয়ে পিটিয়ে বিদায় করল।

‘অতি লোভে তাঁতি নষ্ট’— বাংলা ভাষার জনপ্রিয় এই প্রবাদের পেছনের গল্প এটি। এদিকে অতি লোভ করে টলিউড অভিনেত্রী মৌবনি সরকার তাঁতির মতোই কাণ্ড করেছেন। মৌবনি সরকারের আরেক পরিচয় তিনি জাদুকর পিসি সরকার জুনিয়রের কন্যা।

চলুন মূল ঘটনা শুনি মৌবনি সরকারের মুখে। তার ভাষায়— ‘একটি নাম্বার থেকে আমাকে ফোন করে বলা হয়, লাকি ড্রয়ের মাধ্যমে আপনি টেলিভিশন সেট জিতেছেন। যার মূল্য ৪৯ হাজার রুপি। ছোটবেলা থেকেই আমি বহু লটারি জিতেছি। ভাবলাম, তেমনই কিছু একটা হবে। সে কারণে টেলিভিশন সেট নিতে রাজি হই। পাশাপাশি আমাকে শর্ত দেয়া হয়- একটা সাইটে গিয়ে আমাকে পাঁচ হাজার রুপির শপিং করতে হবে। তাতে আমার কোনো সমস্যা ছিল না। আমি সেটাও করি। তারপর জিএসটি বাবদ আরো ১১ হাজার ৯০০ রুপি চাওয়া হয়। আমি সেটিও পাঠিয়ে দেই। তারপর আমাকে বলা হয়, পুরস্কার আপনার বাড়ি পৌঁছে যাবে। কিন্তু পুরস্কার আর আসেনি।’

পুরস্কার না আসায় মৌবনি বুঝতে পারেন তিনি প্রতারণার শিকার হয়েছেন। এরপরই হুঁশ ফিরতেই পূর্ব যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন এই অভিনেত্রী।



ঢাকা/শান্ত/তারা



from Risingbd Bangla News https://ift.tt/2QXtgJG
Share To:

Tangail Darpan

Post A Comment: