কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও গুণীজন সম্মাননা

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও গুণীজন সম্মাননা

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও গুণীজন সম্মাননা

জয়পুরহাট সংবাদদাতা

মেধার ভিত্তিতে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে সুযোগ লাভ করা জেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও গুণীদের সম্মাননা দিয়েছে জয়পুরহাট জেলার সর্ববৃহৎ অনলাইন গ্রুপ জয়পুরহাট পরিবার।

রোববার বিকেলে শহরের শহীদ ডা. আবুল কাশেম ময়দানে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ৮০ মেধাবী শিক্ষার্থী ও পাঁচ গুণীজনকে সম্মাননা দেওয়া হয়।

বক্তাগণ কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে। দেশ সেরা কৃতিত্ব অর্জনের মধ্য দিয়ে সংবর্ধনা নেওয়া নতুন প্রজন্মরা আগামীতে জয়পুরহাটকে দেশের মধ্যে পরিচিত করে তুলবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা যুবলীগের সভাপতি প্রভাষক সুমন কুমার সাহা, সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন, সেচ্ছাসেবক লীগের সভাপতি প্রভাষক এই এম মাসুদ রেজা, সাধারণ সম্পাদক খোরশেদ আলম সৈকত, জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক তিতাস মোস্তফা, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধান, জয়পুরহাট পরিবারের পরিচালনা পরিষদের পক্ষে পিয়াস প্রমুখ।



শামীম/বুলাকী



from Risingbd Bangla News https://ift.tt/2QO3pDR