আনুশকার অতিথি প্রভাস

বিনোদন ডেস্ক

‘বিল্লা’, ‘মির্চি’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হলেও ‘বাহুবলি’ সিনেমায় অভিনয় ঢের খ্যাতি কুড়িয়েছেন প্রভাস ও আনুশকা শেঠি। বিশেষ করে ‘বাহুবলি: দ্য কনক্লুশন’ সিনেমায় বাহুবলি ও দেবসেনা চরিত্রে তাদের রোমান্স দর্শকের মন মাতিয়েছে।

আবার ব্যক্তিগত জীবনে এ জুটিকে ঘিরে চাউর হয়েছে প্রেমের গুঞ্জন। শুধু তাই নয়, তারা বিয়ের পিঁড়িতে বসছেন এমন খবরও শোনা গেছে। যদিও এসব অস্বীকার করেছেন এই যুগল।

‘বাহুবলি’ সিনেমার পর নতুন কোনো সিনেমায় আর একসঙ্গে দেখা যায়নি প্রভাস-আনুশকাকে। এবার আনুশকা শেঠির অতিথি হয়ে হাজির হবেন প্রভাস। আনুশকার পরবর্তী সিনেমা ‘সাইলেন্স’। এ সিনেমার মুক্তি উপলক্ষে পরিচালক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছেন। এতে প্রধান অতিথি হিসেবে প্রভাসকে আমন্ত্রণ জানানোর পরিকল্পনা করেছেন। আনুশকাকে সহযোগিতা ও তার সঙ্গে সিনেমাটির প্রচারে অংশ নিবেন প্রভাস। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

আনুশকা অভিনীত মুক্তি প্রতীক্ষিত থ্রিলার ঘরানার এ সিনেমায় আরো অভিনয় করেছেন—মাধবন, শালিনী পান্ডে, অঞ্জলি প্রমুখ। এটি পরিচালনা করেছেন হেমন্ত মধুকর। যৌথভাবে প্রযোজনা করছে কনা ভেঙ্কট ও পিপল মিডিয়া ফ্যাক্টরি। আগামী বছরের ৩১ জানুয়ারি কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

আনুশকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভাগমতি’। জি অশোক পরিচালিত এ সিনেমা গত বছরের ২৬ জানুয়ারি মুক্তি পায়। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি। গত ২ অক্টোবর মুক্তিপ্রাপ্ত ‘সাই রা নরসিমহা রেড্ডি’ সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা গেছে এই অভিনেত্রীকে।

এছাড়া নাম ঠিক না হওয়া নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আনুশকা শেঠি। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ সিনেমা পরিচালনা করবেন গৌতম মেনন। তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হবে নারী কেন্দ্রীক এই সিনেমা। আগামী জানুয়ারিতে শুটিং শুরুর কথা রয়েছে।

অন্যদিকে প্রভাস অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘সাহো’। হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত এ সিনেমা গত ৩০ আগস্ট মুক্তি পায়। ইউভি ক্রিয়েশন্স প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেন সুজিত। এখনো নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি প্রভাস। তবে ‘মির্চি’ খ্যাত পরিচালক কোরাতলা শিবার নতুন একটি সিনেমায় কাজ করার কথা চলছে বলে জানা গেছে।



ঢাকা/শান্ত



from Risingbd Bangla News https://ift.tt/39ppPm1
Share To:

Tangail Darpan

Post A Comment: