এখনো চিন্তিত আনুশকা

বিনোদন ডেস্ক

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠি। ‘বাহুবলি’ সিনেমায় দেবসেনা চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন তিনি। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘সাইলেন্স’। বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

আগামী বছর এ সিনেমা মুক্তির কথা রয়েছে। সম্প্রতি এ উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। পরিচালক হেমন্ত মধুকর, প্রযোজক কনা ভেঙ্কট উপস্থিত থাকলেও ছিলেন না আনুশকা শেঠি। তারপর কেউ কেউ বলছেন, ভারতে নেই এই অভিনেত্রী। যার জন্য সংবাদ সম্মেলনে উপস্থিত হতে পারেননি।

এদিকে একটি সূত্র বলেন, ‘ওজন কমানোর বিষয়ে আনুশকা শেঠি আবারো যুক্তরাষ্ট্রে গিয়েছেন। কঠোর পরিশ্রম করা সত্ত্বেও সে এখনো পর্যাপ্ত ওজন কমাতে পারেননি। বর্তমানে এ বিষয়ে কাজ করছেন তিনি। ভারতে ফিরে আসতে আরো ৩ সপ্তাহর বেশি সময় লাগবে। সিনেমাটি আগামী ৩০ জানুয়ারি মুক্তি পাবে। সিনেমার প্রচারের সময় আনুশকা উপস্থিত থাকবেন।’

২০১৭ সালের মাঝামাঝি সময় জানা যায়, ওজন বেশি থাকার কারণে ‘সাহো’ সিনেমা থেকে বাদ পড়েছেন আনুশকা শেঠি। ওজন কমানোর জন্য কঠোর পরিশ্রমও করেন তিনি। কিন্তু নির্মাতাদের চাহিদা অনুযায়ী ওজন কমাতে পারেননি। গত বছরের শেষের দিকে শরীরের ওজন কমাতে অস্ট্রিয়ার ভিভামায়ার স্পা ক্লিনিকে গিয়েছিলেন আনুশকা শেঠি। সব মিলিয়ে এখনো কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌছাতে পারেননি এই অভিনেত্রী। যার জন্য আনুশকা এখনো দুশ্চিন্তার মধ্যে রয়েছেন বলেও জানিয়েছে সূত্রটি।

থ্রিলার ঘরানার ‘সাইলেন্স’ সিনেমায় আরো অভিনয় করেছেন—মাধবন, শালিনী পান্ডে, অঞ্জলি প্রমুখ। এটি যৌথভাবে প্রযোজনা করছে কনা ভেঙ্কট ও পিপল মিডিয়া ফ্যাক্টরি।

 

ঢাকা/শান্ত



from Risingbd Bangla News https://ift.tt/2RmOGjK
Share To:

Tangail Darpan

Post A Comment: