সাঈ-সালমানের রোমান্স নিয়ে সোনাক্ষীর বক্তব্য

বিনোদন ডেস্ক

বলিউড সুপারস্টার সালমান খান। কয়েকদিন পরেই মুক্তি পাচ্ছে তার পরবর্তী সিনেমা দাবাং-থ্রি

প্রভুদেবা পরিচালিত দাবাং-থ্রি সিনেমায় অভিনয় করছেন সোনাক্ষী সিনহা, কিচা সুদীপ, আরবাজ খান, মাহি গলি প্রমুখ। এছাড়া এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাঈ মঞ্জরেকর। সিনেমায় সালমানের সঙ্গে সাঈয়ের রোমান্সও দেখা যাবে।

তার সর্বশেষ মুক্তি পাওয়া ভারত সিনেমায় দিশা পাটানি এবং দাবাং-থ্রিতে সাঈ মঞ্জরেকরের সঙ্গে সালমানের রোমান্স নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন। হাঁটুর বয়সি নায়িকার সঙ্গে সালমানের রোমান্স নিয়ে বলিপাড়ায় চর্চাও থেমে নেই।  

এক সাক্ষাৎকারে দাবাং অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে এ বিষয়ে প্রশ্ন করা হয়। এই অভিনেত্রী বলেন, এ বিষয়ে জানতে সালমানকেই প্রশ্ন করতে হবে। প্রতি সিনেমায় কম বয়সি নায়িকাদের সঙ্গে রোমান্স করছেন। যুবক চেহারা ধরে রাখতে তিনি কী খাচ্ছেন এবং করছেন। আমি এটি নিয়ে কখনো ভাবিনি। এটি আমার কাজ না, তাই নয় কি? এতদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন, তিনি প্রশংসা পাওয়ার দাবিদার। এ বিষয়ে কোনো সমস্যা থাকলে তাকে জিজ্ঞেস করতে পারেন।

নায়িকারা যদি একই কাজ করতেন তাহলে কী দর্শক মেনে নিতেন? জবাবে সোনাক্ষী বলেন, সত্যি বলতে আমার বয়স যদি ৫০ হতো, তাহলে ২২ বছর বয়সি অভিনেতার সঙ্গে অভিনয় করতাম না। মাধুরী দীক্ষিতের সঙ্গে ইশান কাট্টারের রোমান্স একটু অন্য রকম লাগবে।

 

ঢাকা/মারুফ



from Risingbd Bangla News https://ift.tt/2LrmNU6
Share To:

Tangail Darpan

Post A Comment: