‘ছাম্মা ছাম্মা’য় ইন্টারনেটে আগুন ধরালেন তরুণী (ভিডিও) - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ‘ছাম্মা ছাম্মা’য় ইন্টারনেটে আগুন ধরালেন তরুণী (ভিডিও) - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ৫ জানুয়ারী, ২০১৯

‘ছাম্মা ছাম্মা’য় ইন্টারনেটে আগুন ধরালেন তরুণী (ভিডিও)

বিনোদন ডেস্ক :

‘ছাম্মা ছাম্মা’য় ইন্টারনেটে আগুন ধরালেন তরুণী (ভিডিও)


‘মিকি ভাইরাস’ ও ‘কিস কিসকো প্যায়ার করু’ মতো ছবিতে অভিনয় করেছেন এলি আভরাম। তবে এবার তিনি নজর টানলেন ‘ছাম্মা ছাম্মা’ গানের তালে নেচে। ঊর্মিলা মাতোন্ডকরের সুপারহিট গানটির রিমেকে কোমর দোলাচ্ছেন এলি। আর সেই গানটিতে নেচে ইন্টারনেটে আগুন ধরালেন এক তরুণী।

বলিউডে চলছে রিমেকের যুগ। ইতিমধ্যেই সিম্বা ছবিতে ‘আঁখ মারে’ রিমেক জনপ্রিয়তার শীর্ষে। আরশাদ ওয়ারসির নতুন ছবি ফ্রড সাইয়াঁ ছবিতে রয়েছে ঊর্মিলার ‘ছাম্মা ছাম্মা’ গানের রিমেক। ছবিতে ছাম্মা ছাম্মা করেছেন এলি। আর তাকে দেখে অনেকেই নাচটি নিজের মতো করে চেষ্টা করছেন।

তেমনই বাড়ির ছাদে ‘ছাম্মা ছাম্মা’ নেচে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছেন এক তরুণী। গত ২৮ ডিসেম্বর কনিষ্ক ট্যালেন্ট হাবটি ভিডিওটি আপলোড করে ইউটিউবে। ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন সেটি।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘চায়না গেট’ ছবি। ওই ছবিতে ‘ছাম্মা ছাম্মা’র তালে নেচেছিলেন ঊর্মিলা মাতোন্ডকর। ১৩ ডিসেম্বর রিমেক গানটি আপলোড করে টিপস অফিসিয়াল। ইতিমধ্যেই দেখে ফেলেছেন ৫ কোটির বেশি মানুষ। গানটিতে উষ্ণতা ভরিয়ে দিয়েছেন এলি আভরাম। তার ‘হটকে’ তাল দেখতেই ভিডিওটি দেখছেন সংগীতপ্রেমীরা।

উল্লেখ্য, ‘ফ্রড সাইয়াঁ’ একটি কমেডি ছবি। ছবির পরিচালক সৌরভ শ্রীবাস্তব ও প্রযোজক প্রকাশ ঝা। আরশাদ ছাড়া ছবিতে রয়েছেন সৌরভ শুক্লা ও দীপালি পনসারে। জলি এলএলবি-র পর আরশাদ ওয়ারসি ও সৌরভ শুক্লার জুটিকে ফের সেলুলয়েডে দেখা যাবে।


  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ‘ছাম্মা ছাম্মা’য় ইন্টারনেটে আগুন ধরালেন তরুণী (ভিডিও)Rating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top