বিশেষ প্রতিনিধি :
 
ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী খান
 
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশী আইয়ুব আলী খান। ইতোমধ্যে তিনি নির্বাচনী এলাকায় গণসংযোগ শুরু করেছেন।

বিশিষ্ট ব্যবসায়ী আইয়ুব আলী খান ঘাটাইল পৌর জাতীয় পার্টির সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় জনসাধারন ও নেতা-কর্মীদের সাথে মতবিনিময় ও গণসংযোগ করছেন। তার প্রার্থিতা ঘোষণার পরপরই ঘাটাইলের সর্বত্র ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

আগামী মার্চ মাসে উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্নের বিষয়টি গণমাধ্যমে আসার পরপরই জাতীয় পার্টির দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে ভাইস চেয়ারম্যান পদে তিনি নিজের প্রার্থীতা ঘোষনা দেন।

এ বিষয়ে আইয়ুব আলী খান ঘাটাইলডটকমকে বলেন, জাতীয় পার্টির নেতাকর্মী ও জনসাধারনের আহ্বানে আমি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আশা করি দলীয় নেতাকর্মী ও জনসমর্থনের কারনে পল্লী বন্ধু এরশাদ আমাকে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করে নির্বাচনে অংশগ্রহনের সুযোগ দিবেন।

তিনি বলেন, জনগনের ভোটে আমি উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে ঘাটাইল উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো। মাদক, সন্ত্রাস, দূর্নীতিমুক্ত উপজেলা গড়াই আমার প্রধান লক্ষ্য। আশা করি দলীয় মনোনয়ন পেয়ে ঘাটাইলবাসীর ভোটে আমি নির্বাচিত হবো।

তিনি আরও বলেন, আমি যদি নির্বাচিত হই তাহলে ঘাটাইলের রাস্তাঘাট ও স্কুল কলেজ মাদ্রাসা থেকে শুরু করে কৃষি খাতে অভাবনীয় উন্নয়ন সাধনে সদা সচেষ্ট থাকবো।
Share To:

Tangail Darpan

Post A Comment: