তবুও রণবীরকে শান্তিতে থাকতে দিচ্ছেন না ক্যাট - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ তবুও রণবীরকে শান্তিতে থাকতে দিচ্ছেন না ক্যাট - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ২৬ মার্চ, ২০১৬

তবুও রণবীরকে শান্তিতে থাকতে দিচ্ছেন না ক্যাট

বিনোদন ডেস্ক :  কাঁহাতক আর ব্যাপারটা সহ্য হয়! একে তো বেরিয়ে আসতে হল নিজের বাড়ি ছেড়ে! তার উপর ক্রমাগত বেড়েই চলেছে আর্থিক লোকসানের পরিমাণ! ক্যাটরিনা কাইফ কি তাহলে রণবীর কাপুরকে কিছুতেই শান্তিতে থাকতে দেবেন না বলে ঠিক করেই ফেলেছেন?

রকম দেখে তো সেটাই মনে হচ্ছে। প্রথমে যদিও ঠিক করেছিলেন এই প্রাক্তন জুটি- সম্পর্কের টানাপোড়েনটাকে পেশাদার জীবনে নিয়ে আসবেন না।

কিন্তু তা আর হল কই! ব্রেক-আপের পর থেকে ক্রমাগত জগ্গা জাসুস-এর শুটিং ডেট বাতিল করেই চলেছেন ক্যাটরিনা কাইফ। একবার করে খবর আসছে এই শুটিং শুরু হল বলে; আখেরে যদিও কাজের কাজ কিছুই হচ্ছে না!

শেষ খবর মিলেছিল, ছবির শেষ পর্বের আউটডোরের কাজে মরক্কো যাচ্ছেন রণবীর-ক্যাটরিনা। কিন্তু, ঠিক তখনই ক্যাটরিনার মাথায় চাগাড় দিল বাড়ি খোঁজার বাসনা। অতএব, শুটিং পিছিয়ে গেল আরও একবার।

যাহোক, অবশেষে ক্যাটরিনা একটা সময় বের করতে পেরেছেন রণবীর কাপুর আর অনুরাগ বসুর এই ছবির জন্য। সেই মতো খবর, ১৫ এপ্রিল সবাই উড়ে যাচ্ছেন মরক্কোয়। তবে তার মধ্যেও শর্ত আরোপ করে রেখেছেন নায়িকা, কাজ-কর্ম গুটিয়ে ফেলতে হবে দিন দশেকের মধ্যেই।

এমনিতে জীবনের অনেকগুলো দিন রণবীরকে দিয়েছেন ক্যাটরিনা, তাই এবার আর বেশি সময় নষ্ট করতে চাইছেন না।

কথা আছে, সেই শুটিং শেষ হয়ে গেলে মুম্বাই ফিরে মে মাসে কিছু কাজ হবে। তার পর, বাকি ঝামেলা মিটিয়ে জুলাই বা আগস্ট মাস নাগাদ মুক্তি পেতে পারে ছবি। সূত্র- সংবাদ প্রতিদিন।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: তবুও রণবীরকে শান্তিতে থাকতে দিচ্ছেন না ক্যাটRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top