দেশকে ক্ষুধামুক্ত না করা গেলে স্বাধীনতার মর্যাদা ক্ষুণ্ন হবে - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ দেশকে ক্ষুধামুক্ত না করা গেলে স্বাধীনতার মর্যাদা ক্ষুণ্ন হবে - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ২৬ মার্চ, ২০১৬

দেশকে ক্ষুধামুক্ত না করা গেলে স্বাধীনতার মর্যাদা ক্ষুণ্ন হবে

বিশেষ প্রতিবেদক : জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, দেশকে ক্ষুধামুক্ত না করা গেলে স্বাধীনতার মর্যাদা ক্ষুন্ন ক্ষুণ্ন। আলোর যাত্রার পথ ধরে একটি ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত উন্নত বাংলাদেশ গড়তে হবে তবেই স্বাধীনতার মর্যাদাকে অক্ষুণ্ন রাখা যাবে।

আজ শনিবার মানিক মিয়া এভিনিউতে গ্রামীণ ফোনের উদ্যোগে ‘কালোরাত হোক আলোর পথযাত্রী’ মোমবাতি প্রজ্বলন সূচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্পীকার বলেন, আমাদের দেশের একজন মনুষ যখন ক্ষুধার তাড়নায় মরবে না, ঠিক তখনি স্বাধীনতার মর্যাদা অক্ষুণ্ণ হবে। শহীদদের আত্মা শান্তি পাবে।

তিনি বলেন, হানাদার পাকিস্তানী বাহিনী নিরীহ বাঙালীর উপর বর্বর গণ হত্যার ভয়াবহ স্মৃতি বিজড়িত ইতিহাসের এক কালো অধ্যায়। বিশ্বের ইতিহাসে এই নৃশংস হত্যাকান্ডের ঘটনা বিরল।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালের এই দিনের প্রত্যুসে স্বাধীনতার ঘোষণা দেন এবং সমগ্র বাঙ্গালী জাতিকে মুক্তি সংগ্রামে অংশগ্রহণের আহবান জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম প্রমুখ।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: দেশকে ক্ষুধামুক্ত না করা গেলে স্বাধীনতার মর্যাদা ক্ষুণ্ন হবেRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top