প্রেমিকের ডাকে গণধর্ষণের শিকার কিশোরী

প্রেমিকের ডাকে গণধর্ষণের শিকার কিশোরী

ক্রাইমনিউজ ডেক্স : রাজধানীর দক্ষিণখানে এক কিশোরী (১৫) গণধর্ষণের শিকার হয়েছে। পরে তার দেওয়া অভিযোগে ওই কিশোরীর প্রেমিকসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার এ ঘটনা ঘটে। তবে লজ্জার ভয়ে কিশোরী বা তার পরিবার প্রথমে ঘটনাটি কাউকে জানায়নি বলে জানা গেছে।

স্থানীয় সূত্র বলছে, দক্ষিণখানের মুক্তিযোদ্ধা রোডের ৪০ নম্বর বাসায় কিশোরীকে ডেকে নিয়ে যায় প্রেমিক স্বাধীন। বাসাটি স্বাধীনের বন্ধু সজীবের। এরপর সেখানে প্রেমিকসহ পাঁচজন মিলে তাকে ধর্ষণ করে।


রবিবার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। পরে ওই কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন এবং তার স্বজনরা ছুটে আসেন। তবে প্রথমে তারা বিষয়টি পুলিশকে জানাতে চায়নি। পরে প্রেমিক স্বাধীনের পরিবারের কাছে বিষয়টি অবহিত করলে তারা পাশ কাটানোর চেষ্টা করেন। এরপরই কিশোরীকে দিয়ে তার পরিবার থানায় মামলা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ লুৎফর রহমান জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে দক্ষিণখান থানা পুলিশ দিনভর অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করেছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তারা হলো প্রেমিক আবদুর রহমান স্বাধীন ও তার বন্ধু আরিয়ান ইসলাম কামাল, আবদুর রহমান সজীব, নাজমুল হুদা ও শাওন। ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা করা হবে।