টি-টোয়েন্টিকে বিদায় জানাতে পারেন মাশরাফি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ টি-টোয়েন্টিকে বিদায় জানাতে পারেন মাশরাফি - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৬

টি-টোয়েন্টিকে বিদায় জানাতে পারেন মাশরাফি

স্পোর্টস ডেক্স : ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই একের পর এক সাফল্য ধরা দিয়েছে বাংলাদেশ দলে। বাংলাদেশের সাফল্যের মূলে রয়েছে ড্রেসিংরূমের একতা। আর দলটাকে যেন একটি পরিবার হিসেবেই গড়ে তুলেছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তবে এবার দীর্ঘ ১৫ বছরের ক্রিকেট ক্যারিয়ারের ইতি টানার ইঙ্গিত দিয়েছেন টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা। এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ৫১ রানের জয়ের পরে পুরস্কার বিতরণী মঞ্চে এমনটাই জানান মাশরাফি।

নিজের ক্যারিয়ার মাশরাফি বলেন, `আমি আমার ক্যারিয়ারের শেষ প্রান্তে চলে এসেছি। কিন্তু আর যতোদিনই খেলি না কেনো নিজের সেরাটাই দিয়ে যেতে চাই।`

এছাড়াও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাশরাফি আর জানান, বাংলাদেশ দলের পেস আক্রমণ আগের থেকে যেকোন সময়ের চেয়ে শক্তিশালী। মূল দলের বাইরে আরও দু-তিনজন ভালো পেসার রয়েছে আমাদের। ফলে, আগামী দশ বছর পেস বোলিং নিয়ে চিন্তা না করলেও চলবে বলে জানান নড়াইল এক্সপ্রেস।

কেউ বাংলাদেশ ক্রিকেট দলের নাম জানে কিন্তু মাশরাফির নাম জানে না এটা কল্পনা করা যায় না। ২০০১ সালে বাংলাদেশ `এ` দলের হয়ে মাত্র একটি ম্যাচ খেলেই তৎকালীন জাতীয় দলের কোচের নজর কাড়েন এবং জাতীয় দলের জার্সি গায়ে জড়ান। সেই থেকে আর কখনো ফিরে তাকাতে হয়নি তাকে। তিনি তার এই ৩১ বছরের জীবনের দীর্ঘ ১৫ বছরের ক্রিকেট জীবনে বাংলাদেশ দলকে অনেক কিছু দিয়েছেন। একের পর এক ইনজুরি হয়তো তার ক্যারিয়ারকে দীর্ঘায়িত ও সাফল্যমণ্ডিত করার পথে বাধা দিয়েছে কিন্তু তার প্রতিভার পথে মাথা তুলে দাঁড়াতেই পারেনি। প্রতিবার ইনজুরিকে কাঁচকলা দেখিয়ে তিনি ফিরে এসেছেন উজ্জীবিত হয়ে, নতুন রুপে, আরো ভয়ংকর এবং বিধ্বংসী হয়ে।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: টি-টোয়েন্টিকে বিদায় জানাতে পারেন মাশরাফি Rating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top