বাস্তবেই নায়িকা বনে গেছেন কলকাতার মিমি!

বাস্তবেই নায়িকা বনে গেছেন কলকাতার মিমি!

বিনোদন ডেস্ক :  দুই অপরাধীকে হাতে নাতে ধরে ফেলে সারা দেশের মানুষের প্রশংসা কুড়াচ্ছেন ওপার বাংলার চলচ্চিত্র অভিনেত্রি মিমি চক্রবর্তী। মিমি যা করেছেন তা কেবল সিনেমায় নায়ককেই করতে দেখা যায়। তবে পর্দার বাহিরে এবার নিজেকে সত্যিকারের নায়ক হিসেবেই প্রমাণ করলেন টালিগঞ্জের এই কন্যা।

জানা যায়, গেল রোববার রাতে চিত্রনায়ক দেবের সঙ্গে একটি টিভি অনুষ্ঠানে একসাথে শো করার পর যে যার বাড়ির পথ ধরেন। এসময় মিমির সাথে ছিলেন তার সহকারী ও দুই দেহরক্ষী। হঠাৎ কলকাতার তেঘড়িয়ায় এসে দেখতে পান এক মর্মান্তিক কান্ড। এক বাইক চালককে ধাক্কা দিয়ে ফেলে দেয় অন্য একটি গাড়ি। শুধু তাই নয় রাস্তায় ছিটকে পড়া আহত বাইক চালক গাড়ির চাকার সাথে আটকে গেলে তাকে ওই অবস্থায় হ্যাচড়াতে হ্যাচড়াতে নিয়ে ছুটছিলো গাড়িটি।

মিমিও বসে থাকার পাত্রী নন। দ্রুত ধাওয়া করে করেন গাড়িটিকে এবং সেটিকে থামাতেও সক্ষম হন তিনি! গাড়ি থামতেই মিমি নেমে গিয়ে ওই দুই অপরাধীর ছবি তুলে নেন এবং মন্ত্রী অরূপ বিশ্বাসকে ফোন করে দ্রুত খবর পাঠান নিকটস্থ থানায়।

উন্মত্ত গাড়ি আর নির্লিপ্ত নাগরিকের মাঝখানে মিমির এই কাজ বাহবা আদায় করে নিয়েছে। টলিউড মহল তো বটেই সোশ্যাল মিডিয়াতেও প্রশংসা পাচ্ছে মিমির এই কাজ। সবাই এখন ‘ধন্যি ধন্যি সাহসীনী’ বলেছেন মিমিকে।