ফখরুলসহ ২৩ নেতাকর্মীর চার্জ শুনানি পিছিয়েছে ২৩ নভেম্বর পর্যন্ত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ফখরুলসহ ২৩ নেতাকর্মীর চার্জ শুনানি পিছিয়েছে ২৩ নভেম্বর পর্যন্ত - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
রবিবার, ২৫ অক্টোবর, ২০১৫

ফখরুলসহ ২৩ নেতাকর্মীর চার্জ শুনানি পিছিয়েছে ২৩ নভেম্বর পর্যন্ত

রাজনীতি ডেক্স : নাশকতার অভিযোগে রাজধানীর শাহজাহানপুর থানার মামলায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৩ নেতাকর্মীর অভিযোগ (চার্জ) গঠনের শুনানি পিছিয়েছে। আগামী ২৩ নভেম্বর নতুন দিন ধার্য করেছেন আদালত।

রোববার আসামিপক্ষের সময়ের আবেদন মঞ্জুর করে নতুন এই দিন ধার্য করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান।

রোববার মামলাটিতে চার্জ শুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার অন্যতম আসামি আমানউল্লাহ আমানকে আদালতে হাজির না করায় তার আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদিন মেজবাহ তার উপস্থিতিতে শুনানির জন্য সময়ের আবেদন করেন।

এর আগে গত ১০ ডিসেম্বর এ মামলায় চার্জশিটের ওপর আংশিক শুনানি অনুষ্ঠিত হয়েছে। বহু বিতর্কের পর গত ২৮ ডিসেম্বর পরবর্তী শুনানির জন্য দিন ধার্য করা হয়।

এরপর ২০ জানুয়ারি থেকে এ পর্যন্ত প্রায় প্রতি মাসেই এ মামলার অবশিষ্ট চার্জ শুনানির জন্য দিন ধার্য থাকলেও কোনো না কোনো কারণে চার্জ শুনানি করতে পারছে না আদালত।

২০১৩ সালে ২ মার্চ হরতাল চলাকালে শাহজাহানপুর এলাকায় গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় শাহজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) আশরাফ আলী বাদী হয়ে মামলাটি করেন।

গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই রুহুল আমিন মুন্সী ২০১৩ সালের ২০ মার্চ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগরের আহ্বায়ক মির্জা আব্বাস, যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলালসহ ২৩ জন গুরুত্বপূর্ণ নেতার নামে এ মামলায় চার্জশিট দাখিল করেন।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ফখরুলসহ ২৩ নেতাকর্মীর চার্জ শুনানি পিছিয়েছে ২৩ নভেম্বর পর্যন্ত Rating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top