ক্লার্কদের পথে হাঁটলেন হাডিন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ ক্লার্কদের পথে হাঁটলেন হাডিন - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০১৫

ক্লার্কদের পথে হাঁটলেন হাডিন

স্পোর্টস ডেক্স : অ্যাশেজ সিরিজের পর থেকে অস্ট্রেলিয়ান টেস্ট ক্রিকেটে বিদায়ের হিড়িক পরে গেছে। প্রথমে অজিদের বিশ্বকাপ অধিনায়ক মাইকেল ক্লার্ক, পরে একের পর এক ক্রিস রজার্স, রায়ান হ্যারিস এবং শেন ওয়াটসনের পরে একই পথে হাঁটলেন অজিদের বর্তমান উইকেট রক্ষক ব্রড হাডিন। অবশ্য অ্যাশেজ সিরিজ শেষ হওয়ার পরই অস্ট্রেলিয়া দল থেকে পারিবারিক কারণ দেখিয়ে নিজের নাম প্রত্যাহার করার পর এমন আভাস দিচ্ছিলেন এই উইকেট রক্ষক ব্যাটসম্যান।

বুধবার এক সংবাদ সম্মেলন ডেকে অস্ট্রেলিয়ান ক্রিকেট থেকে ২০১৫ সালের পঞ্চম সদস্য হিসেবে টেস্ট ক্রিকেটকে বিদায় জানান হাডিন। অ্যাশেজ থেকে প্রথম টেস্ট খেলার পর সরে দাঁড়ানোর পর তিনি এই ঘোষণা দিলেন। অবসরের ঘোষণা দেওয়ার পর হাডিন বলেন, 'আমি এই কঠিন সিদ্ধান্তটি নিয়েছি আমার পরিবারের জন্য, আর এই জন্যই আমি লর্ডস টেস্টের পরে সরে দাঁড়িয়েছিলাম। তাছাড়া আমার আমার ব্যাট যেমন কথা বলার কথা ছিল তেমনটি হচ্ছিল না। আমার পারফর্ম্যান্সও এই সিদ্ধান্তের অনেক বড় একটা কারণ'।

এই ৩৭ বছর বয়সি অস্ট্রেলিয়ান উইকেট রক্ষক ১৪ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে ওয়ানডে থেকে বেশ আগেই অবসর নিয়েছিলেন। তাছাড়া ২০১৩ সালে মাইকেল ক্লার্কের ডেপুটি নির্বাচিত হয়েছিলেন। ২০০৮ সাল থেকে শুরু করা তার এই টেস্ট ক্যারিয়ারে মোট ৬৬ টেস্ট ম্যাচ খেলে ৪টি সেঞ্চুরি ও ১৮টি হাফ সেঞ্চুরির সাহায্যে ৩২.৯৮ গড়ে ৩ হাজার ২৬৬ রান উপহার দিয়েছেন। উইকেট রক্ষক হিসেবেও হাডিন ছিলেন অনেক পটু একজন খেলোয়াড়, তার টেস্ট ক্যারিয়ারে মোট ২৬২ টি ক্যাচ নিয়েছেন।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ক্লার্কদের পথে হাঁটলেন হাডিনRating: 5Reviewed By: Tangail Darpan
Scroll to Top