লামায় পাহাড় ধসে মা-ছেলেসহ নিহত ৫, নিখোঁজ ২ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ লামায় পাহাড় ধসে মা-ছেলেসহ নিহত ৫, নিখোঁজ ২ - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ১ আগস্ট, ২০১৫

লামায় পাহাড় ধসে মা-ছেলেসহ নিহত ৫, নিখোঁজ ২

স্টাফ রিপোর্টার : জেলার লামায় পাহাড় ধসে মা-ছেলেসহ পাঁচজন নিহত হয়েছে। এখনো নিখোঁজ রয়েছেন দুজন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন।

শনিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। অতিরিক্ত বৃষ্টির কারণেই এ পাহাড় ধসের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। স্থানীয় লোকজন এবং ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

নিহতরা হলেন- রোজিনা আক্তার (৩০), তার শিশুপুত্র মো. সাজ্জাদ (৪), আমেনা বেগম (৩০) ও সাগর আহম্মদ (১৪)। এখনো মাটির নিচে নিখোঁজ রয়েছেন বশির আহম্মদ (৬০) ও ফাতেমা আক্তার (১৬)। আশঙ্কাজন অবস্থায় মাটির নিচ থেকে দেলু মিয়া (৭০) ও আরাফাত (১৮) নামে দুজনকে উদ্ধার করা হয়। এদের মধ্যে আরাফাতকে চট্টগ্রাম পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, লামা উপজেলা সদরের হাসপাতাল পাড়া এলাকায় অবিরাম বর্ষণের সময় মধ্যরাতে পাহাড় ধসের এ ঘটনা ঘটে। এতে শিশুসহ চার জনের লাশ উদ্ধার করা হয়েছে। পরে একজন মারা গেছেন।

লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খালেদ মাহমুদ জানান, উদ্ধার তৎপরতা এখনো চলছে। মাটির নিচে এখনো দুজন নিখোঁজ রয়েছেন। লাশ উদ্ধার করা হয়েছে মা-ছেলেসহ চার জনের।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: লামায় পাহাড় ধসে মা-ছেলেসহ নিহত ৫, নিখোঁজ ২Rating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top