আকাশের কান্নায় তৃতীয় দিন নিয়েও শঙ্ক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭ আকাশের কান্নায় তৃতীয় দিন নিয়েও শঙ্ক - Tangail Darpan | Online Bangla Newspaper 24/7 | টাঙ্গাইল দর্পণ-অনলাইন বাংলা নিউজ পোর্টাল ২৪/৭
শনিবার, ১ আগস্ট, ২০১৫

আকাশের কান্নায় তৃতীয় দিন নিয়েও শঙ্ক

স্পোর্টস ডেক্স : টানা বৃষ্টিতে মাঠের অবস্থা বেগতিক। দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ায়নি। তৃতীয় দিন যা অবস্থা, তাতে এদিনও খেলা হতে পারবে বলে মনে হয় না। সকালের সেশনে বল মাঠে গড়াবে না এটা নিশ্চিত। বৃষ্টি থামলেও কখন খেলা শুরু হবে, তা এখনি বলা যাচ্ছে না।

এই প্রতিবেদন লেখার সময় জানা গেছে, হোটেল থেকে দুই দলের কেউই এখনো মাঠে আসেননি। মাঠ থেকে বৃষ্টি থামার সংকেত পেলে তবেই বের হবেন খেলোয়াড়রা।

সফরে এটি দক্ষিণ আফ্রিকার শেষ ম্যাচ। টি-টোয়েন্টি জেতার পর ওয়ানডে সিরিজ হেরে যায় আমলারা। এরপর চট্টগ্রামে বৃষ্টির কারণে প্রথম টেস্ট ড্র হয়।

শেষ এই টেস্টে বাংলাদেশ টস জিতে ব্যাটে নেমে প্রথম দিন শেষে ৮ উইকেটে ২৪৬ রান করে। মোহাম্মদ শহীদ আউট হওয়ার পরই দিনের খেলা শেষ করা হয়। ১৩ রানে অপরাজিত আছেন নাসির হোসেন।

বাংলাদেশ টপ অর্ডারের পাঁচজন ত্রিশ কিংবা তার বেশি রান করে সাজঘরে ফেরেন। এ নিয়ে দশবার বাংলাদেশ এমন কাণ্ড ঘটালো। ২০১৪ সাল থেকে পাঁচবার।

টপ অর্ডারের পাঁচজনের মধ্যে মুশফিকের সংগ্রহ সবচেয়ে বেশি, ৬৫। দ্বিতীয় সর্বোচ্চ মুমিনুল হকের, ৪০। ৩৫ করে করেছেন রিয়াদ এবং সাকিব। ৩০ ইমরুলের। সবাই শতাধিক বল খেলেছেন। মুশফিক দুইশর কাছাকাছি, ১৯০টি।
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: আকাশের কান্নায় তৃতীয় দিন নিয়েও শঙ্কRating: 5Reviewed By: Tangaildarpan News
Scroll to Top