দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে অনলাইন সংবাদ মাধ্যম টাঙ্গাইলবার্তা২৪ডটকম

দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে অনলাইন সংবাদ মাধ্যম টাঙ্গাইলবার্তা২৪ডটকম

মো: আব্দুল হামিদ, টাঙ্গাইল দর্পন ডট কম : বর্তমান সময়ের জনপ্রিয় ও দ্রুত সংবাদ মাধ্যম হচ্ছে অনলাইন বা ইন্টারনেট জগৎ। এখানে এক নিমেষেই যে কোন ধরণের সংবাদ সারা বিশ্বের মানুষের কাছে দ্রুত ও ঝরের গতিতে পৌছে দিতে পারি। কিছুদিন আগেও এই মাধ্যমটি এতটা জনপ্রিয় ছিলনা। তবে কালের আবর্তনে এই সুপার  ফাস্ট মাধ্যমটি সবচেয়ে বেশি গুরুত্বপূর্ন হয়ে উঠেছে সারা বিশ্বজুড়ে। এরই মধ্যে ২ বছর পার করলো টাঙ্গাইলবার্তা২৪ডটকম নামের অনলাইন পত্রিকাটি। আগামী ৮ ই জুন, ২০১৫ ইং রোজ সোমবার, টাঙ্গাইল প্রেসক্লাব এর বঙ্গবন্ধু মিলনায়তন হলে একটি প্রীতি সম্মেলনের আয়োজন করা হয়েছে। 

বর্তমানে অনেক অনলাইন গনমাধ্যম সারা বিশ্বে তাদের কার্যক্রম পরিচালনা করছে। দেশ ভিত্তিক গণমাধ্যমেও রয়েছে বৈচিত্রতা ও নান্দনিকতা। আমরা বর্তমানে যতগুলো সংবাদমাধ্যম এর নাম জানি তাদের মধ্যে টাঙ্গাইলবার্তা২৪ডটকম অন্যতম। কারন এই সংবাদ মাধ্যমটি টাঙ্গাইলের সকল সংবাদ দ্রুত প্রচারে কাজ করে থাকে। এছাড়াও জাতীয়, আন্তর্জাতিক, খেলাধুলা, বিনোদন সহ অন্যান্য সংবাদও প্রচার করে যা খুবই প্রসংশনীয় ও উন্নত মানের।

তাদের পরিশ্রমী সকল সাংবাদিকবৃন্দ ও সুযোগ্য সম্পাদক মুহাম্মদ ফজলুল হকের নেতৃত্বে এই অনলাইন পত্রিকাটি বর্তমানে একটি শক্তিশালী অবস্থান সৃষ্টি করতে সক্ষম হয়েছে। তার দৃঢ় প্রত্যয় ও কঠিন মনোবল এর কারনে আজ দ্বিতীয় বর্ষ উৎযাপন করতে যাচ্ছে পত্রিকাটি। ২০১৩ সালের, ৮ ই জুন এই অনলাইন পত্রিকাটি তার অফিসিয়াল যাত্রা শুরু করেছিল।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী  আ ক ম মোজাম্মেল হক, সিনিয়র সম্পাদক শাহজাহান সরদার ও দৈনিক আমাদের অর্থনীতির সম্পাদক নাইমুল ইসলাম খান। এছাড়াও স্থানীয় সাংবাদিক, শিক্ষক-শিক্ষার্থী, রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণীপেশার জনগণ অংশগ্রহণ করবেন।

টাঙ্গাইলবার্তা২৪ডটকম এর ২য় প্রতিষ্ঠাবাষির্কীতে জানাই টাঙ্গাইলদর্পনডটকম এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।