অনৈতিক সম্পর্কের অভিযোগে প্রবাসীর স্ত্রীকে নির্যাতন

অনৈতিক সম্পর্কের অভিযোগে প্রবাসীর স্ত্রীকে নির্যাতন

অনৈতিক সম্পর্কের অভিযোগে প্রবাসীর স্ত্রীকে নির্যাতন

নিজের শিশু মেয়েকে বিয়ে দিয়ে ওই মেয়ের শ্বশুরের সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তুলেছে।

বাংলাদেশ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোল্লাহাটে এক প্রবাসীর স্ত্রীকে অনৈতিক সম্পর্কের অভিযোগে গলায় জুতার মালা পড়ানো এবং লাঠিপেটার করে গ্রামছাড়া করার অভিযোগ উঠেছে ইউপি সদস্যসহ কতিপয় ব্যক্তির বিরুদ্ধে।

উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাতী গ্রামে গত সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত দফায় দফায় মধ্যযুগীয় কায়দায় জুলুম অত্যাচার চলে। এরপর ঐ গৃহবধূকে গ্রাম থেকে বিতাড়িত করা হয়। এছাড়াও ওই গৃহবধূর অত্যাচার-নির্যাতনের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়। 

পরবর্তীতে ভয় ও লজ্জায় নিজ গ্রাম ছেড়ে দূরের এক আত্মীয়র বাড়িতে আশ্রয় নেয় ঐ প্রবাসীর স্ত্রী।

নির্যাতনের শিকার ওই গৃহবধূ জানান, বাড়ির আশপাশের লোকজন নির্যাতন করে আমার এক ভরি স্বর্ণের চেইন, আট আনা ওজনের দুল ও ৯৫ হাজার টাকা দামের একটি মোবাইল নিয়ে গেছে।

''কাওসার মেম্বার ও জানিক ছিল, এরা থেকে আমারে জুতোর মালা দেছে ও কঞ্চি দিয়ে বাড়ৈছে। আমি এর সূক্ষ্ম বিচার প্রশাসনের কাছে চাই। আর এই যে ভিডিও সব জায়গা ছড়াইছে, আমার মান সম্মান যা যাবার তা তো চলেই গেইছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।''

ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল ও মহিলা বিষয়ক কর্মকর্তা রুনীয়া আক্তার।

অভিযুক্ত ইউপি সদস্য কাওসার চৌধুরী ও জানিক চৌধুরীসহ উপস্থিত বেশকিছু মানুষ দাবি করে, ওই নারী(৩০) বিভিন্ন লোকের সাথে অনৈতিক সম্পর্ক করে আসছে। এছাড়া নিজের শিশু মেয়েকে বিয়ে দিয়ে ওই মেয়ের শ্বশুরের সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তুলেছে। যা আমাদের সকলের কাছে খারাপ লাগে। এরপত সোমবার রাতে ওই লোক ও নারীকে এক ঘরে হাতেনাতে ধরা হয়। এরপর তার বিচার করা হয়।

কেবল জুতার মালা গলায় দিয়ে ও কঞ্চির লাঠি দিয়ে বাড়িয়ে লাঞ্ছিত করছি, তার বিচার আরো কঠিন হওয়া উচিত ছিল বলেও জানান অভিযুক্ত মেম্বার কওসার চৌধুরী।

এ বিষয়ে মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ সোমেন দাশ জানান, এখনো এ বিষয়ে থানায় কোনো অভিযোগ আসেনি। যদি লিখিত অভিযোগ পায় তাহলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/184254/অনৈতিক-সম্পর্কের-অভিযোগে-প্রবাসীর-স্ত্রীকে-নির্যাতন