দুর্বৃত্তের ছুরিকাঘাতে ব্যবসায়ী নেতা নিহত

দুর্বৃত্তের ছুরিকাঘাতে ব্যবসায়ী নেতা নিহত

দুর্বৃত্তের ছুরিকাঘাতে ব্যবসায়ী নেতা নিহত

মৌলভীবাজারের নাজমুল হাসান নামে এক ব্যবসায়ী নেতাকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বাংলাদেশ

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের নাজমুল হাসান নামে এক ব্যবসায়ী নেতাকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার বিকালে কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের চৈত্রঘাট বাজারে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চত করেছেন কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান।

নিহত নাজমুল হাসান (৩৫) রহিমপুর ইউনিয়নের প্রতাপী গ্রামের লুকুছ মিয়ার ছেলে এবং চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও রহিমপুর ইউনিয়ন যুবলীগের নেতা।

নাজমুল হাসানের মৃত্যুর সংবাদে চৈত্রঘাট বাজারের ব্যবসায়ীরা তার প্রতিপক্ষ জুয়েল আহমদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছেন বলে অভিযোগ উঠেছে ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, দুর্বৃত্তরা মাইক্রোবাসে করে এসে নাজমুল হাসানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ও পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

রহিমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. আজির উদ্দীন বলেন, প্রতাপী গ্রামের জুয়েল আহমদের সঙ্গে ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুরসহ নানা বিষয়ে নাজমুলের দীর্ঘদিনের বিরোধ চলছিল। এর জেরে এই হত্যার ঘটনা ঘটতে পারে।

কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, ব্যবসায়ী নেতাকে ছুরিকাঘাতে হত্যাকে কেন্দ্র করে এলাকার লোকজন বিক্ষুব্ধ হয়ে উঠেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/ জেবি

 

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/179873/দুর্বৃত্তের-ছুরিকাঘাতে-ব্যবসায়ী-নেতা-নিহত