আজকের রাশিফল

আজকের রাশিফল

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে...

রাশিফল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ রাশি: মেষ রাশির জাতক/জাতিকার আয় রোজগার বৃদ্ধির দিন। ব্যবসা-বাণিজ্যে কাঙিক্ষত লাভের আশা করতে পারেন। সাংসারিক ক্ষেত্রে বড় ভাই-বোনের সাহায্য সহযোগিতা লাভের আশা করতে পারেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতক/জাতিকার কর্মস্তলে কিছু জটিলতা দেখা দিতে পারে। সহকর্মীদের কারণে পদস্ত কর্মকর্তার সাথে মতানৈক্যের আশঙ্কা। সাংসারিক বিষয়ে পিতা পিতৃস্থানীয় কারো সাথে মতবিরোধে জড়িয়ে যেতে পারেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক/জাতিকার ভাগ্য ক্ষেত্রে রহস্যজনক জটিলতার সম্মুখীন হতে হবে। উচ্চ শিক্ষায় হঠাৎ করেই দেখা দেবে বাধা-বিপত্তি।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক/জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায়ের চেষ্টায় দেখা দেবে রহস্যজনক জটিলতা। পাওনাদারদের তাগাদা অব্যাহত বৃদ্ধি পাবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক/জাতিকার সাংসারিক জীবনে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। জীবন সাথীর রহস্যজনক ব্যবহারে আপনার সন্দেহ আরো বৃদ্ধি পাবে।

কন্যা রাশি: কন্যার জাতক/জাতিকার কর্মস্থলে জটিলতা বৃদ্ধি পাবে। সহকর্মী কারো ষঢ়যন্ত্রের কারণে চাকরি হারাতে পারেন। শারীরিক ও মানসিক অবস্থা ভালো যাবে না।

তুলা রাশি: তুলা রাশির জাতক/জাতিকার প্রেম প্রণয়ে ঝামেলা দেখা দেবে। প্রিয়জনের সাথে কথা বলা বন্ধ হয়ে যাবে। সৃষ্টিশীল কাজে আপনার আগ্রহ কমতে থাকায় আয় রোজগারও কমবে। অভিনয় ও সঙ্গীত শিল্পীদের কাজের ক্ষেত্রে রহস্যজনক জটিলতা দেখা দেবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক/জাতিকার পারিবারিক জীবনে অবিশ্বাস আর আস্থাহীনতা দেখা দেবে। পরিবারের সদস্যরা আপনার উপর বিশ্বাস হারাতে পারেন। প্রতিকূল পরিস্থিতির কারণে নিজেকে খুব অসহায় মনে হবে।

ধনু রাশি: বিদেশের সাথে রহস্যজনক যোগাযোগ বৃদ্ধি পাবে। গণমাধ্যম কর্মী ও সাংবাদিকদের সতর্ক হয়ে চলতে হবে। ছোট ভাই বোনের কারণে সামাজিক সম্মান ও মর্যাদার হানি হতে পারে। অনলাইন ক্রয় বিক্রয়ে ঠকার আশঙ্কা প্রবল।

মকর রাশি: মকর রাশির জাতক/জাতিকার আর্থিক অবস্থার সামান্য উন্নতি আশা করা যায়। খুচরা ও পাইকারি ব্যবসা-বাণিজ্যে রহস্যজনক সুযোগ পেতে পারেন। নিজের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে হলেও কিছু অনৈতিক কাজের সাথে যুক্ত হতে পারেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। প্রতিকূল পরিস্থিতি কিছুটা কাটিয়ে উঠতে পারবেন। নিজের মেধা ও বুদ্ধির জোরে ব্যবসা-বাণিজ্যে আশানুরুপ আয়ের স্বপ্ন দেখতে পারেন। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে।

মীন রাশি: মীন রাশির জাতক/জাতিকার বিদেশ যাত্রার যোগ প্রবল। ট্রান্সপোর্ট ব্যবসায় কাঙিক্ষত লাভের আশা করতে পারেন। প্রবাসী আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের আগমন হতে পারে। তাদের আপ্যায়নে কিছু অর্থ ব্যয়ের যোগ।

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/horoscope/177343/আজকের-রাশিফল