গানকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

গানকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

গানকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মাপুরান গানকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিরা দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।

শুক্রবার দুপুরে দৌলতপুর উপজেলার জয়রামপুর বাজারে এ ঘটনা ঘটে। 

দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে জয়রামপুর বাজার সংলগ্ন এলাকায় স্থানীয়দের আয়োজনে পদ্মাপুরান গানের আসর বসে। গান শুনতে গিয়ে মনোজ ও মহিন নামে দুই যুবক অশালীন কর্মকাণ্ড ঘটালে লিটন মাষ্টারের লোকজন তাদের মারধর করে। এরই জের ধরে শুক্রবার দুপুরে জয়রামপুর বাজারে খলিল মেম্বার ও লিটন মাষ্টারের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সংঘর্ষে জনি, তুহিন, আব্দুল আলীম, লিটন মাষ্টার, ছলিম ও হুমায়নসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। বর্তমানে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/177206/গানকে-কেন্দ্র-করে-দুগ্রুপের-সংঘর্ষ-আহত-১০