ট্রেনের ধাক্কায় ঢাবির সাবেক অধ্যাপক নিহত, আহত ২

ট্রেনের ধাক্কায় ঢাবির সাবেক অধ্যাপক নিহত, আহত ২

ট্রেনের ধাক্কায় ঢাবির সাবেক অধ্যাপক নিহত, আহত ২

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের কালীগঞ্জে লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি প্রাইভেটকার আরোহী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এক শিক্ষক নিহত হয়েছেন। এতে তার স্ত্রী ও গাড়িচালক আহত হয়েছেন। নিহত আব্দুর রহিম খাঁন (৭২) ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক। 

শুক্রবার বিকালে নলছাটা এলাকায় ‘অরক্ষিত’ রেলক্রসিং অতিক্রম করার সময় এই দুর্ঘটনা ঘটে বলে কালীগঞ্জ থানার এসআই প্রদীপ কুমার সাহাজী জানান।

পুলিশ জানায়, আহতরা হলেন আব্দুর রহিমের স্ত্রী দিলজুয়ারা খানম (৬৩) এবং কার চালক বরিশালের উজিরপুরের হাবিবপুর গ্রামের আনছের আলী সরদারের ছেলে মো. সোলেমান মিয়া (৩২)। আব্দুর রহিম দম্পতি রাজধানীর মিরপুরে ন্যাম গার্ডেন অফিসার্স কোয়ার্টারে থাকতেন বলে পুলিশ জানিয়েছে।

এসআই প্রদীপ জানান, ওই দম্পতি টাঙ্গাইলের মির্জাপুর থেকে প্রাইভেটকারযোগে কালীগঞ্জ হয়ে ঢাকায় ফিরছিলেন। বিকাল সাড়ে ৫টার দিকে নলছাটা এলাকায় অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় প্রাইভেটকারটিকে চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেন ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি যাত্রী ও চালকসহ ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা প্রাইভেটকারে থাকা স্বামী-স্ত্রী ও চালককে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সাজ্জাদ হোসেন জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আব্দুর রহিম খাঁনকে মৃত অবস্থায় এবং তার স্ত্রী দিলজুয়ারা খানম ও তাদের গাড়ি চালক সোলেমানকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। পরে আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে বলে তিনি জানান।

নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ইমাদুল জাহেদী জানান, ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/176403/ট্রেনের-ধাক্কায়-ঢাবির-সাবেক-অধ্যাপক-নিহত-আহত-২