ধনুর সম্ভাবনার দিনে বৃষের উন্নতি

ধনুর সম্ভাবনার দিনে বৃষের উন্নতি

ধনুর সম্ভাবনার দিনে বৃষের উন্নতি

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে।

নিজস্ব প্রতিবেদক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

বৃষ: কিছুদিন চাইলে বিশ্রাম নিন। সুরক্ষা নিয়ে চিন্তা করবেন না। সাম্প্রতিক চাপ থাকলেও তা খারাপ নয়। আপনার সামাজিক জীবন শখ এবং যৌথ স্বার্থ, ও কার্যকলাপ যা সাধারণত সার্থক। উন্নতি বজায় থাকবে। 

মিথুন: নতুন অনুপ্রেরণা খোঁজার চেষ্টা করুন। প্রেমের প্রভাব স্বাভাবিকের চেয়ে একটু বেশিই। শৈল্পিক এবং কল্পনাপ্রসূত ধরনের সাম্প্রতিক উদ্যোগের প্রকৃত সময় এটিই। নিজের ভাবনা চিন্তা উন্নত করুন। 

কর্কট: প্রাণবন্ত থাকুন। বন্ধুদের সঙ্গে এবং পরিবারের সঙ্গে সময় উপভোগ করুন। আপনার ভবিষ্যতের সুখের জন্য আপনাকে অবশ্যই একটি মনোরম পরিবেশের উপর জোর দিতে হবে।

সিংহ: আর্থিক বিষয়ে নজর দিন। প্রয়োজনে আগে থেকে ব্যবস্থা করে রাখুন। কিছু অসম্পূর্ণতা থাকতে পারে। বহির্গমন এর বিষয়ে লক্ষ্য রাখা দরকার। 

কন্যা: পরিশ্রম করে যেতে হবে। আরও ভালও কাজের জন্য নিজেকে জোর দিন। নিজের দলে কর্মঠ মানুষ ছাড়া রাখবেন না। কোনও বিষয়ে দেরি হলে চিন্তা করবেন না। 

তুলা: বর্তমান সময়ের মধ্যে যা বলা হয়েছে বা নিহিত রয়েছে তার বেশিরভাগই ভিত্তিহীন গুজব বা অনুমানের উপর ভিত্তি করে তৈরি হতে পারে তাই উপেক্ষা করা উচিত। প্রয়োজনে অন্যের পরামর্শ শুনুন। সবকিছুই আপনার পছন্দ মত হবে এমনটাও নয়। 

বৃশ্চিক: ভুল এখনই সংশোধন করুন। পেশাদারী দৃষ্টিভঙ্গি বদল করুন। সপ্তাহের শেষ ভালও কাটবে। বিশেষ কাছের মানুষের সান্নিধ্য লাভ করবেন। তবে দরকার পড়লে মানুষের প্রশংসা করুন। 

ধনু: কাজের মাঝে অন্য চিন্তা আনবেন না। মন দিন! আনন্দদায়ক কিছু প্রত্যাশা করতে পারেন। অতিরঞ্জিত কোনও ঘটনা দারুণ কিছু সৃষ্টি করতে পারে। সম্ভাবনা ক্রমশই ঊর্ধ্বমুখী। 

মকর: সাম্প্রতিক ঘটনাগুলি আপনাকে আগের চেয়ে দরিদ্র করে তুলতে পারে। কর্মবিরতি চাইতে পারেন তবে ভেবে চিন্তে। নিজের জ্ঞান অবশ্যই বহাল রাখুন। আজ খারাপ হলেও পরবর্তী সময় ভালও হবে। 

কুম্ভ: বেশ কিছু ব্যক্তিগত ব্যবস্থাকে বিপর্যস্ত অবস্থায় রয়েছে। খারাপ কিছু শেষ হতে চলেছে। সামাজিকভাবে ভবিষ্যৎ উজ্জ্বল, তাই বেরিয়ে পড়ুন এবং নিজেকে উপভোগ করুন।

মীন: আপনি মনে করেন যে আপনাকে বিভ্রান্ত করা হয়েছে বা ভুল তথ্য দেওয়া হয়েছে। যাইহোক, এই ধরনের অনুভূতিগুলি বাস্তব ঘটনাগুলির উপর ভিত্তি করে কম হতে পারে, যতক্ষণ না অন্য ব্যক্তিরা উদ্বিগ্ন হবেন। পরিবর্তনের জন্য সত্যের উপর ফোকাস করার চেষ্টা করুন!

বাংদেশ জার্নাল/এমএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/horoscope/171214/ধনুর-সম্ভাবনার-দিনে-বৃষের-উন্নতি