এবার সোনার ব্যবসায় সাকিব আল হাসান

এবার সোনার ব্যবসায় সাকিব আল হাসান

এবার সোনার ব্যবসায় সাকিব আল হাসান

জার্নাল ডেস্ক

এবার সোনার ব্যবসা শুরু করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সঞ্চয়ের জন্য, ভবিষ্যতের জন্য, দেশের সব মানুষের জন্য এলো এক সুখবর-এই স্লোগানে বিজ্ঞাপন দিয়ে নিজের নতুন ব্যবসার জানান দিয়েছেন সাকিব আল হাসান।

সোমবার (২৩ আগস্ট) প্রকাশিত বিজ্ঞাপনে সাকিব আল হাসান বলেছেন, প্রিয় দেশবাসী, সরকারি অনুমোদনক্রমে আমি সাকিব আল হাসান দেশে বৈধভাবে স্বর্ণবার এবং স্বর্ণালংকার আমদানি এবং বিক্রয়ের জন্য বাংলাদেশ ব্যাংকের অনুমোদিত ডিলার হিসেবে ‘বুরাক কমোডিটিজ এক্সচেঞ্জ কোং’ নামে একটি প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করেছি। আপনার ব্যক্তিগত প্রয়োজনে অথবা আপনার ব্যবসায়িক প্রয়োজনে আমার প্রতিষ্ঠানের মাধ্যমে আপনারা মধ্যপ্রাচ্যসহ পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে দেশে বৈধভাবে, সঠিকভাবে ওজনের খাঁটি স্বর্ণ আমদানি করতে পারেন অথবা আমদানিকৃত স্বর্ণ ক্রয় করতে পারেন। স্বর্ণ আমদানি হালাল। স্বর্ণে বিনিয়োগও হালাল। দেশের ব্যাংকিং বিনিয়োগে সুদের হার ক্রমশ নিম্নগামী। তাই হালাল ও নিরাপদ বিকল্প হিসেবে স্বর্ণে বিনিয়োগ করে নিশ্চিন্তে থাকুন।

জানা গেছে, ২০১৯ সালের ২৮ নভেম্বর বাংলাদেশ ব্যাংকের অনুমতি পেয়েছে ‘বুরাক কমোডিটিজ এক্সচেঞ্জ কোং’। ঢাকা, রংপুর ও কুমিল্লা- এই তিন জেলায় অফিস নিয়ে এরইমধ্যে ব্যবসায়িক কার্যক্রম শুরু করেছে প্রতিষ্ঠানটি। বিদেশ থেকে স্বর্ণের বার ও স্বর্ণের অলংকার আমদানিও শুরু করেছেন তারা।

এই মুহূর্তে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে রয়েছেন সাকিব। নিউজিল্যান্ড সিরিজে খেলতে মঙ্গলবার (২৪ আগস্ট) দেশে ফেরার কথা তার।

অনেক আগেই করপোরেট জগতে প্রবেশ করেছেন সাকিব। রেস্টুরেন্ট ব্যবসায় বিনিয়োগের মাধ্যমে ব্যবসায়ী হিসেবে হাতেখড়ি। এরপর দ্রুতই নিজের ব্যবসায়িক পরিমণ্ডল বাড়িয়েছেন। এবার নিজের নাম লিখিয়েছেন সোনা ব্যবসায়ীর তালিকায়।

বাংলাদেশ জার্নাল/এমজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/sports/171562/এবার-সোনার-ব্যবসায়-সাকিব-আল-হাসান